২৮ অক্টোবর, ২০২১ ২১:১৩

ভারতের সাথে জেতার পর চিৎকার করে গলা ব্যথা হাফিজের!

অনলাইন ডেস্ক

ভারতের সাথে জেতার পর চিৎকার করে গলা ব্যথা হাফিজের!

ভারতের বিপক্ষে ১০ উইকেটের ঐতিহাসিক জয় দিয়ে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু করেছে পাকিস্তান। টি-২০ বিশ্বকাপে পাকিস্তান এখন পর্যন্ত ভারতের বিপক্ষে ছয়টি ম্যাচ খেলেছে। আর এই ছটি ম্যাচেই পাকিস্তানের প্রথম একাদশে খেলেছেন তাদের অন্যতম অভিজ্ঞ ক্রিকেটার মোহাম্মদ হাফিজ। 

তবে পাঁচটি ম্যাচে টানা হার দেখার পরে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে চিত্রটা পাকিস্তান দলের জন্য বদলে গেছে। তাই এই জয় বেশি উপভোগ করেছেন হাফিজরা। আর সেই আনন্দে এতটাই জোরে চেঁচিয়ে আনন্দ করেছেন এই অভিজ্ঞ ক্রিকেটার যে ম্যাচ শেষ হওয়ার বেশ কয়েকদিন পরেও তার গলাতে ব্যথা রয়ে গেছে।

গত মঙ্গলবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতে নামার আগে ধারাভাষ্যকাররা হাফিজকে ভারতের বিরুদ্ধে জয় নিয়ে প্রশ্ন করেন। তার জবাবে পাকিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার বলেন, এই জয় আমাদের কাছে খুব আবেগের। তাই জেতার পরে উচ্ছ্বাস ধরে রাখতে পারিনি। এতো চিৎকার করেছি যে গলা ব্যথা হয়ে গিয়েছে।

বিশ্বকাপের ইতিহাসে ২৯ বছরের খরা কাটিয়ে ভারতের বিরুদ্ধে প্রথম জয় পেয়েছে পাকিস্তান। দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডকে হারিয়ে অশ্বমেধের ঘোড়া ছোটাচ্ছেন বাবর আজমরা। দ্বিতীয় ম্যাচে বল হাতে বড় ভূমিকা নিয়েছেন হাফিজ। সূত্র : আনন্দবাজার পত্রিকা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর