শিরোনাম
প্রকাশ : ৯ মে, ২০২১ ১৮:০৬
প্রিন্ট করুন printer

ঈদে ধামাকাশপিংয়ের ডাবল টাকা ভাউচার অফার

অনলাইন ডেস্ক

ঈদে ধামাকাশপিংয়ের ডাবল টাকা ভাউচার অফার
Google News

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ডাবল টাকা ভাউচার অফার দিয়েছে ই-কমার্স প্রতিষ্ঠান ধামাকাশপিং ডটকম। এই অফারে ৫ হাজার থেকে ৫০ হাজার টাকার ভাউচার কেনার সুযোগ পাবেন। অর্থাৎ গ্রাহকরা ৫০ হাজার টাকার ভাউচার কিনলে "এক লক্ষ" টাকার কেনাকাটা করতে পারবেন ধামাকাশপিং থেকে। 

ডাবল টাকা ভাউচার কেনার ক্ষেত্রে গ্রাহককে অগ্রিম মূল্য পরিশোধ করতে হবে। এটা করতে হবে নতুন করে, আগের ধামাকা রিওয়ার্ড পয়েন্ট, ডিসকাউন্ট থেকে ভাউচার কেনা যাবে না। ডাবল টাকা ভাউচার কেনা যাবে ৩১ মে পর্যন্ত। 

ধামাকাশপিং কর্তৃপক্ষ জানিয়েছে, ভাউচার কেনার ক্ষেত্রে গ্রাহকরা পেমেন্ট করতে পারবেন যেকোনো পেমেন্ট মেথডে। ভাউচারের মূল্য পরিশোধ সম্পন্নের ১৫ কর্মদিবস পর পেমেন্ট করা টাকার দ্বিগুণ রিওয়ার্ড পয়েন্ট গ্রাহকের অ্যাকাউন্টে যোগ হবে। তারা অ্যাকাউন্ট থেকে ব্যালেন্স বা রিওয়ার্ড পয়েন্ট থেকে অর্ডার করতে পারবেন, সে ক্ষেত্রে নতুন পেমেন্টের প্রয়োজন হবে না। 

ভাউচার দিয়ে কেনাকাটার ক্ষেত্রে গ্রাহকরা পণ্য অর্ডার (বাইক ও স্মার্টফোন ছাড়া) করার ১৫ কর্মদিবসের মধ্যে ঢাকার ভিতর ও ২০ কর্মদিবসের মধ্যে ঢাকার বাইরের ক্রেতাদের হাতে পৌঁছাবে। 

কেনাকাটার আগে নির্দিষ্ট সময় পর ভাউচারের ডাবল টাকা রিওয়ার্ড পয়েন্ট হিসেবে ক্রেতাদের অ্যাকাউন্টে জমা হবে। সেখান থেকে পণ্য কিনতে পারবেন গ্রাহকরা। ভাউচারের ডাবল টাকা দিয়ে কেনার ক্ষেত্রে যদি অর্ডার ভ্যালু কম হয় তাহলে পরবর্তী ক্রয়ে অবশিষ্ট ব্যালেন্স ব্যবহার করা যাবে। আর অর্ডার ভ্যালু বেশি হলে বাড়তি অ্যামাউন্ট পেমেন্ট গেটওয়ের মাধ্যমে পরিশোধ করতে হবে। 

ডাবল টাকা ভাউচারের অর্ডার করা পণ্য সরাসরি ধামাকা ওয়্যারহাউজ থেকে ডেলিভারি করা হবে। একটি আইডি থেকে যতখুশি তত অর্ডার করা যাবে।  

তবে ডাবল টাকা ভাউচার পেমেন্ট রিফান্ডেবল নয় বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। শর্ত হিসেবে ডাবল টাকা ভাউচার দিয়ে পেমেন্ট করা বাইক ও মোবাইল ডেলিভারি টাইমলাইন ঢাকা মেট্রোসিটির মধ্যে ২৫ কর্মদিবস ও ঢাকার বাহিরে ৩০ কর্মদিবস। ডাবল টাকা ভাউচার কোন ডিসকাউন্ট ক্যাম্পেইনে প্রযোজ্য হবে না। 

ডাবল টাকা ভাউচার অফার সম্পর্কে ধামাকাশপিং ডটকমের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) সিরাজুল ইসলাম রানা বলেন, "গ্রাহকদের নিত্যনতুন অফারের মাধ্যমে ই-কমার্সে কেনাকাটা করতে উদ্বুদ্ধ করতে আমাদের এই অফার আনা হয়েছে। আমরা ই-কমার্সে মানুষের কেনাকাটায় আস্থা ফিরিয়ে আনতে নানা সময়ে উদ্ভাবনী সব ক্যাম্পেইন এনেছি। ধামাকাশপিং সবসময় চায়, গ্রাহকদের নতুন কিছু দিতে। ঈদের আগে ডাবল টাকা ভাউচার তারই একটি প্রয়াস।"

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর