১৭ জানুয়ারি, ২০২২ ২০:৪৪

করোনাকালে কাজের সঙ্গী হতে পারে শাওমি প্যাড ৫

প্রেস বিজ্ঞপ্তি

করোনাকালে কাজের সঙ্গী হতে পারে শাওমি প্যাড ৫

গ্লোবাল টেকনোলজি লিডার শাওমি উন্নত কনফিগারেশনের শাওমি প্যাড ৫ নামে একটি ট্যাবলেট বাজারে এনেছে। এই অল ইন-ওয়ান ট্যাবলেটটি বাড়িতে বা অফিসে যেখানেই থাকুন না কেন, কাজের ক্ষেত্র ও বিনোদনের ডিভাইস হিসেবে এটি প্রয়োজনীয় হিসেবেই পাবেন। মহামারির এই সময়ে বাজেটের মধ্যে আপনার নতুন কর্মকাণ্ডের সব প্রয়োজনীয়তাগুলো মেটানো যাবে ট্যাবটিতে।

গত বছরের অনেকটা সময়ই কেটেছে লকডাউন ও কঠোর বিধিনিষেধে। নতুন বছরের শুরুটাও খুব আশাব্যঞ্জক না। সংক্রমণ আবার বাড়লেই বিধিনিষেধে অনেকেই শুরু করবেন বাসা থেকেই অফিসের কাজ বা ওয়ার্ক ফ্রম হোম। এজন্য প্রয়োজন ভালো একটি ডিভাইস। যেই ডিভাইসটিতে থাকতে হবে ভালো ক্যামেরা, স্টোরেজ, র‍্যাম এবং প্রসেসিং ক্ষমতা।

শাওমি প্যাড ৫ ট্যাবলেটে রয়েছে ১১ ইঞ্চির ডাব্লিউকিউএইচডি প্লাস ১২০ হার্জ ডিসপ্লে, যা ব্যবহারকারীকে দেবে ন্যাচারাল কালারে আরও ডিটেইল কনটেন্টসহ ছবি। পাওয়া যাবে প্রিমিয়াম এইচডিআর দেখার অভিজ্ঞতা, যা ছবিতে আনবে আরও আল্ট্রা-ভিভিড, অসাধারণ উজ্জ্বলতা, কনট্রাস, গেসমেন্ট এবং কালার।

ট্যাবটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেলের সিঙ্গেল ক্যামেরা, যা দিয়ে যেকোনো ডকুমেন্টস স্ক্যান করে সহকর্মীদের সঙ্গে শেয়ার করা যাবে। পাশাপাশি, এর সামনের ৮ মেগাপিক্সেল ক্যামেরা দিয়ে করা যাবে ভিডিও কনফারেন্স, যাতে সাপোর্ট করবে ১০৮০ পিক্সেল ভিডিও।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর