শিরোনাম
প্রকাশ : ২৮ অক্টোবর, ২০২০ ০৯:৫২
আপডেট : ২৮ অক্টোবর, ২০২০ ১০:০২

স্বামীর পক্ষে সমর্থন চেয়ে প্রচারণায় মেলানিয়া

অনলাইন ডেস্ক

স্বামীর পক্ষে সমর্থন চেয়ে প্রচারণায় মেলানিয়া

আগামী ৩ নভেম্বর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে মুখোমুখি হতে যাচ্ছেন বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন। নির্বাচনের আগে ট্রাম্প এবং বাইডেন জোরেসোরেই প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এদিকে, স্বামীর পক্ষে সমর্থন চেয়ে প্রচারণায় নেমেছেন মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের সময় ট্রাম্পের পক্ষে ভোট চেয়ে মেলানিয়াকে অনেক বেশি প্রচারণা চালাতে দেখা গেলেও এ বছরের চিত্র কিছুটা ভিন্ন।

করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই মেলানিয়াকে জনসমাগম এড়িয়ে চলতে দেখা গেছে। তবে মঙ্গলবার ট্রাম্পের হয়ে তাকে নির্বাচনী প্রচারণায় অংশ নিতে দেখা গেছে। করোনা থেকে সেরে ওঠার পর এই প্রথম তিনি বিভিন্ন সমাবেশে অংশ নিলেন। নির্বাচনী প্রচারণায় প্রেসিডেন্ট ট্রাম্পের প্রশংসা করে মেলানিয়াকে বলতে শোনা গেছে, ট্রাম্প একজন যোদ্ধা এবং তিনি করোনা মহামারিতে ক্ষতিগ্রস্তদের সহায়তা দিচ্ছেন।

পেনসিলভানিয়ায় ট্রাম্পের সমর্থকদের উদ্দেশে ৫০ বছর বয়সী মেলানিয়া বলেন, ডোনাল্ড ট্রাম্প একজন যোদ্ধা। তিনি তার দেশকে ভালোবাসেন এবং তিনি প্রত্যেকটা দিন যুদ্ধ করে যাচ্ছেন। 

চলতি বছর যুক্তরাষ্ট্রে করোনা সংক্রমণে ২ লাখ ২৫ হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে। মৃতদের কথা স্মরণ করে তাদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন মেলানিয়া ট্রাম্প।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর