৭ ডিসেম্বর, ২০২২ ১৭:৩৫

রোনালদোকে বসিয়ে রাখাকে অবিচার বলে যা বললেন তার বোন

অনলাইন ডেস্ক

রোনালদোকে বসিয়ে রাখাকে অবিচার বলে যা বললেন তার বোন

ফাইল ছবিতে এলমা আভেইরা (ডানে)

লুসেইল স্টেডিয়ামে বহু দর্শক এসেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদোর খেলা দেখবেন বলে। কিন্তু তারা দেখে গেলেন তার জায়গায় মাঠে নামা গনজালো রামোসকে। পর্তুগালের কোচ বলেছিলেন, মাঠে পৌঁছে প্রথম একাদশ বাছাই করবেন। সেটাই করলেন। রোনালদো অধিনায়ক তো দূর, প্রথম একাদশেই সুযোগ পেলেন না। যদিও তার পরিবর্তে সুযোগ পেয়ে রামোস হ্যাটট্রিক করে গেলেন। ম্যাচ শেষে আবার সেই রোনালদোকেই অধিনায়ক মানলেন রামোস। 

মঙ্গলবার রাতে সুইজারল্যান্ডকে ৬-১ গোলে হারায় পর্তুগাল। সেই ম্যাচে তিন গোল করেন রামোস। এরপরও রোনালদোকে বসিয়ে রাখায় প্রশ্ন তৈরি হয়েছে। এ ঘটনাকে অবিচার বলেছেন রোনালদোর বোন এলমা আভেইরা। তিনি মনে করেন, ভাইয়ের মতো মহাতারকাকে বসিয়ে রেখে কোচ সান্তোস ‘অবিচার’ করেছেন। ইনস্টাগ্রামের এক পোস্টে তিনি এমন মন্তব্য করেছেন। এলমা আভেইরা বলেন, যে মানুষটা পর্তুগিজ ফুটবলকে বছরের পর বছর এত কিছু দিয়ে গেল, তাকে এভাবে অপদস্থ হতে দেখে লজ্জিত।

যদিও সুইজারল্যান্ডকে ৬-১ ব্যবধানে গুঁড়িয়ে পর্তুগাল দলকে অভিনন্দনও জানিয়েছেন রোনালদোর বোন। এদিকে, তিন গোল করা রামোস জানিয়েছেন, একজন প্রকৃত নেতার মতো দলের সকলের পাশে থাকেন রোনালদো। দলের সকলের সঙ্গে কথা বলে রোনালদো। আমার সঙ্গেও বলে। ও আমাদের নেতা। সব সময় চেষ্টা করে আমাদের সাহায্য করতে। সূত্র : মিরর

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর