Bangladesh Pratidin

প্রকাশ : ২৯ মার্চ, ২০১৭ ১৭:০৮ অনলাইন ভার্সন
জেদ্দায় বরিশালের এমপি জেবুন্নেসা আফরোজ হিরণকে গণসংর্বধনা
সৌদি আরব প্রতিনিধি
জেদ্দায় বরিশালের এমপি জেবুন্নেসা আফরোজ হিরণকে গণসংর্বধনা

পবিত্র ওমরাহ পালনে সৌদি আরব আগমন উপলক্ষে বরিশাল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ও সংস্কৃতি বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য জেবুন্নেসা আফরোজ হিরণ এমপিকে গণসংর্বধনা দিয়েছে জেদ্দাস্থ বরিশাল বিভাগীয় প্রবাসী সমাজ কল্যাণ সমিতি।

মঙ্গলবার রাতে জেদ্দার একটি হোটেলে বরিশাল বিভাগীয় প্রবাসী সমাজ কল্যাণ সমিতির সভাপতি ইউছুফ মাহমুদ ফরাজির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ গণসংবর্ধনা দেওয়া হয়।

হুমায়ুন কবির ও সাইদুল ইসলাম এর যৌথ পরিচালনায় বিশেষ অথিতি ছিলেন জেদ্দা কনসুলেটের শ্রম কাউন্সিলর আমিনুল ইসলাম, কাজি আমিন আহমেদ, বেলায়েত হোসেন, মোশারেফ হোসেন, বেলায়েত হোসেন তালুকদার, রফিকুল ইসলাম, সিদ্দিকুর রহমান, জেদ্দা বাংলা স্কুল ব্যবস্থাপনা পরিষদের চেয়ারম্যান মার্শেল কবির পান্নু, সারতাজুল আলম দিপু, হুমায়ূন কবির, দেয়াওয়ার হোসেন প্রমুখ।

সভায় জেবুন্নেছা আফরোজ হিরণ তাঁর বক্তৃতায় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতেৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে। সরকারের এই উন্নয়ন কার্যক্রমকে বাধাগ্রস্থ করতে কুচক্রিয় মহল দেশে সন্ত্রাসবাদের মদদ দিচ্ছে। ঘটানো হচ্ছে নানান অপ্রীতিকর ও ন্যাক্কারজনক ঘটনা। দেশের পরিস্থিতি ঘোলাটে করাই ওদের মূল লক্ষ্য। তবে জনগণ ওই সন্ত্রাসী, জঙ্গী আর মদদদাতাদের বিরুদ্ধে। তাই তারা প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে ওই সন্ত্রাসবাদ রুখতে একযোগে কাজ করার অঙ্গীকার করেছে। 

সংর্বধিত অতিথি জেবুন্নেসা আফরোজ হিরণ এমপিকে সমিতির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রধান করা হয়।

বিডি-প্রতিদিন/২৯ মার্চ, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow