শিরোনাম
প্রকাশ : ২৯ ডিসেম্বর, ২০১৯ ২২:১৬

মাহমুদুল্লাহর বিষয়ে সুখবর দিলেন কোচ নিক্সন

অনলাইন ডেস্ক

মাহমুদুল্লাহর বিষয়ে সুখবর দিলেন কোচ নিক্সন
ফাইল ছবি

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে গেল ১৮ ডিসেম্বর থেকে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেটে দলের হয়ে খেলতে পারছেন না চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের নিয়মিত অধিনায়ক মাহমুদুল্লাহ। কিন্তু তাকে নিয়ে সুখবর দিলেন চট্টগ্রাম কোচ পল নিক্সন। 

দলের কোচ ইংল্যান্ডের পল নিক্সন জানান, আগামী ৭ জানুয়ারি থেকে মাহমুদুল্লাহ’কে পাওয়া যাবে। আগামী মঙ্গলবার ঢাকার পর্বে কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে খেলতে পারবেন না মাহমুদুল্লাহ। এছাড়া সিলেট পর্বে চট্টগ্রামের একটি ম্যাচও মিস করবেন তিনি।

গেল মাসে ভারতের মাটিতে কলকাতায় দিবা-রাত্রির টেস্টে হামেস্ট্রিং ইনজুরিতে পড়ায় টুর্নামেন্টে চট্টগ্রামের প্রথম ও দ্বিতীয় ম্যাচেও খেলতে পারেননি মাহমুদুল্লাহ। ইনজুরি থেকে সুস্থ হয়ে ‘বঙ্গবন্ধু’ বিপিএলে চট্টগ্রামের তৃতীয় ম্যাচে মাঠে নামেন মাহমুদুল্লাহ। এরপর চতুর্থ ও পঞ্চম ম্যাচেও একাদশে ছিলেন মাহমুদুল্লাহ। পঞ্চম ম্যাচে ঢাকা প্লাটুনের বিপক্ষে ব্যাট করার সময় আবারো হামেস্ট্রিং ইনজুরিতে পড়েন তিনি।
মাহমুদুল্লাহর পরিবর্তে চট্টগ্রামের অধিনায়কত্ব সামলাচ্ছেন বাঁ-হাতি ব্যাটসম্যান ইমরুল কায়েস।

দল মাহমুদুল্লাহকে মিস করছে বলে জানান কোচ নিক্সন, ‘আমার মনে হয় না তাকে পরের ম্যাচগুলোতে পাওয়া যাবে। তবে সে দ্রুত সুস্থ হয়ে উঠছে। আগামী ৭ বা ৮ জানুয়ারি তাকে পাওয়া যাবে।’

মাহমুদুল্লাহর প্রশংসা করে নিক্সন বলেন, ‘সে উঁচু মানের অধিনায়ক ও খেলোয়াড়। আমরা তাকে মিস করছি। তবে অধিনায়ককে ছাড়া আমরা জয়ের মধ্যে আছি, এটি বড় অর্জন।’

বর্তমানে পয়েন্ট টেবিলে এককভাবে শীর্ষে রয়েছে চট্টগ্রাম। ৮ ম্যাচে ৬ জয় ও ২ হারে ১২ পয়েন্ট রয়েছে চট্টগ্রামের।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য