Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৪ এপ্রিল, ২০১৯ ২১:০৮
আপডেট : ১৪ এপ্রিল, ২০১৯ ২১:০৯

হাবিপ্রবিতে উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে নববর্ষ উদযাপিত

দিনাজপুর প্রতিনিধি

হাবিপ্রবিতে উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে নববর্ষ উদযাপিত

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে বাংলা নববর্ষ উদযাপিত হয়েছে। 

পুরাতন, জরা আর জীর্ণকে বিদায় জানিয়ে শুভ, সুন্দর ও মঙ্গলকে বরণ করার আকাঙ্খা ও সম্ভাবনায় হাবিপ্রবি’র শিক্ষার্থীরা মেতে উঠে আনন্দ উদযাপনে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে সাজানো হয় নতুন রূপে। 

রবিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার-এর নেতৃত্বে এক বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে। এসময় ঢাক-ঢোল, বাঁশি আর একতারার সুরে নেচে-গেয়ে তারুণ্যের উচ্ছ্বাস প্রকাশ করেন শিক্ষার্থীরা।
 
শোভাযাত্রা শেষে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার নববর্ষের বিভিন্ন স্টল পরিদর্শন করেন। নববর্ষ উপলক্ষে ক্যাম্পাসে প্রায় ২০টি স্টল বসে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার।

শোভাযাত্রায় অংশগ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, রেজিস্ট্রার, প্রক্টর, বিভিন্ন শাখার পরিচালক, বিভাগীয় চেয়ারম্যান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, বাংলাদেশ ছাত্রলীগ হাবিপ্রবি শাখার নেতা-কর্মী, শিক্ষার্থীরা ও কর্মচারীরা।  

এছাড়া বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদ, বিভিন্ন বিভাগ, বাংলাদেশ ছাত্রলীগ হাবিপ্রবি শাখা, ইন্টারন্যাশনাল স্টুডেন্টস এসোসিয়েশন, সাংস্কৃতিক সংগঠন অর্ক, সেজুতি, রোটার‌্যাক্ট ক্লাব, বিভিন্ন সামাজিক ও অন্যান্য সাংস্কৃতিক সংগঠন স্টলসহ দিনব্যাপী নানাবিধ কর্মসূচি পালন করে। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য