২৬ মে, ২০১৯ ১৫:২০

ইউজিসি চেয়ারম্যান হিসেবে ড. কাজী শহীদুল্লাহ’র যোগদান

নিজস্ব প্রতিবেদক

ইউজিসি চেয়ারম্যান হিসেবে ড. কাজী শহীদুল্লাহ’র যোগদান

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ আজ রবিবার ইউজিসিতে যোগদান করেছেন। কমিশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ আলী মোল্লা’র কাছ থেকে তিনি দায়িত্ব গ্রহণ করেন। অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ ইউজিসি’র ১৩তম চেয়ারম্যান।  

ইউজিসি চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ বলেন, আমার মূল চ্যালেঞ্জ হবে দেশে গুণগত উচ্চশিক্ষা নিশ্চিত করা। একই সাথে গবেষণার সংখ্যা ও মান বৃদ্ধি করা।

তিনি আরও বলেন, সরকারের নিয়ম নীতি মেনে দেশের বিশ্ববিদ্যালয়সমূহের তদারকি প্রতিষ্ঠান ইউজিসিকে পরিচালনা করব। ইউজিসি’র কর্মকর্তা-কর্মচারীদের নিয়ম-শৃঙ্খলা ও বিধিবিধান মেনে সততা-নিষ্ঠার সাথে দাফতরিক কার্যক্রম সম্পাদন করার আহ্বান জানান তিনি। 

সভায় ইউজিসি সদস্য প্রফেসর ড. দিল আফরোজা বেগম, প্রফেসর ড. মো. আখতার হোসেন, প্রফেসর ড. এম. শাহ্ নওয়াজ আলি, ইউজিসি সচিব ড. মোঃ খালেদ এবং ইউজিসি’র বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

ইউজিসি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ আলী মোল্লা কমিশনের সদস্য এবং কর্মকর্তাদের পক্ষ থেকে নবনিযুক্ত চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানান।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর