Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ জুলাই, ২০১৯ ০২:৪৯

সাস্ট ক্লাবের সভাপতি কামরুল সম্পাদক রিন্টু

শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

সাস্ট ক্লাবের সভাপতি কামরুল সম্পাদক রিন্টু

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘সাস্ট ক্লাব লিমিটেড’-এর কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে মো. কামরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে মো. আক্তারুজ্জামান চৌধুরী রিন্টু নিবার্চিত হয়েছেন। 

কামরুল ইসলাম আমিন মোহাম্মদ ফাউন্ডেশন লিমিটেডের হেড অব কাস্টমার সার্ভিস এবং আক্তারুজ্জামান চৌধুরী রিন্টু জার্মানিয়া কর্পোরেশন লিমিটেডের ডিজিএম হিসেবে কর্মরত আছেন। 

গত শুক্রবার রাজধানীর মিরপুরের জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট মিলনায়তনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। 

নির্বাচনে মো. কামরুল ইসলাম ২৬৫ ভোট পেয়ে সভাপতি, ব্যারিস্টার মোহাম্মদ কাওছার তালুকদার ২১৪ ভোট পেয়ে সহ-সভাপতি ও মো. আক্তারুজ্জামান চৌধুরী রিন্টু ২৪৩ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। 

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে শাহ মো. হামজা আনোয়ার, কোষাধ্যক্ষ পদে খলিলুর রহমান সুহেল, কার্যনির্বাহী সদস্য পদে মাসউদুর রহমান, ড. মোহাম্মদ এ এস আরফিন খান, নূরে আলম মিল্টন, ফাতেমা জেরিন ফারহানা, শমসের রাসেল ও মোশাররফ হোসেন পলাশ নির্বাচিত হয়েছেন। 

নবনির্বাচিত সভাপতি মো. কামরুল ইসলাম বর্তমান শিক্ষার্থীদের ব্যাপারে বলেন, সাস্টের সাবেক শিক্ষার্থীদের পাশাপাশি বর্তমান শিক্ষার্থীদের নিয়ে একসাথে কাজ করার ইচ্ছা রয়েছে আমাদের। এছাড়া সদ্য পাশ করা শিক্ষার্থীদের ক্যারিয়ার অপরচুনিটির দিকে মনোযোগ দেয়া হবে ও জব ফেয়ারের আয়োজন করা হবে। সর্বোপরি ক্লাবের উন্নয়নে দল, মত নির্বিশেষে একতাবদ্ধ হয়ে কাজ করার ইচ্ছা ব্যক্ত করেন তিনি। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য