শিরোনাম
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:২১

দুই শহীদ মিনার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, সিলেট :

দুই শহীদ মিনার উদ্বোধন

সিলেটে দুটি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে লিডিং ইউনিভার্সিটিতে ও বিকেলে নগরীর সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ে দৃষ্টিনন্দন শহিদমিনারের উদ্বোধন করা হয়। 

সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ে শহিদমিনার উদ্বোধন উপলক্ষে আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের। সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন স্কুলের শিক্ষার্থীরা। পরে স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদের সভাপতিত্বে ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আমিনুল ইসলাম লিটনের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রধান অধ্যাপক ড. হিমাদ্রি শেখর রায়। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহিলা কলেজের উপাধ্যক্ষ শামীমা চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, শিক্ষাবীদ অধ্যাপক সৈয়দ মকসুদ আলী,  বীরমুক্তিযোদ্ধা শাহাব উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা কার্ত্তিক রায়। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এলাইছ মিয়া। 

লিডিং ইউনিভার্সিটিতে শহিদমিনার উদ্বোধনকালে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শিল্পতি রাগীব আলী, উপাচার্য অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য