শিরোনাম
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর, ২০২০ ১৫:০০

চট্টগ্রামে শুরু হচ্ছে অনলাইন মালয়েশিয়া শিক্ষামেলা

প্রেস বিজ্ঞপ্তি

চট্টগ্রামে শুরু হচ্ছে অনলাইন মালয়েশিয়া শিক্ষামেলা
বাড়িতে বসেই রেজিস্ট্রেশন করা যাবে অনলাইন মালয়েশিয়ার শিক্ষা মেলার

উইনিং ম্যাগনিটিউড চিটাগংয়ের উদ্যোগে ও মেন্টরস চিটাগংয়ের সহযোগিতায় আগামী ২০ ও ২১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হচ্ছে ‘স্টাডি ইন মালয়েশিয়া:  ভার্চুয়াল এক্সপো ২০২০’ শীর্ষক অনলাইন শিক্ষা মেলা। ওই দুদিন বেলা ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে এই মেলা। মেলা সবার জন্য উন্মুক্ত রাখা হবে।

মেলার আয়োজক উইনিং ম্যাগনিটিউড চিটাগংয়ের ম্যানেজিং পার্টনার মানজুমা মোর্শেদ বলেন, মালয়েশিয়ার শীর্ষস্থানীয় ইউনিভার্সিটিগুলো এই মেলায় অংশ নিচ্ছে। এখানে লগ ইন করেই শিক্ষার্থীরা এসব ইউনিভার্সিটির প্রতিনিধিদের সঙ্গে কথা বলে ভর্তির যাবতীয় তথ্য জানার পাশাপাশি স্পট অ্যাডমিশনের সুযোগ পাবেন।

কর্তৃপক্ষ জানান, মেলায় মালয়েশিয়ার ইউনিভার্সিটিগুলোর ভর্তির যাবতীয় তথ্য, স্কলারশিপ, আবেদনের পদ্ধতি ও ভিসা প্রসেস সম্পর্কেও আয়োজকদের কাছ থেকে বিস্তারিত তথ্য জানতে পারবেন শিক্ষার্থীরা। থাকবে অন স্পট অ্যাপ্লিকেশন ও সার্ভিস চার্জে ওয়েবারের সুযোগ। আগ্রহীদের মেলা চলাকালীন প্রয়োজনীয় কাগজপত্র, পাসপোর্ট ও অন্যান্য নথির স্ক্যানড কপি সঙ্গে রাখার জন্য অনুরোধ করা হয়েছে।

মেলায় অংশগ্রহণ করার জন্য প্রদত্ত লিংকে অনলাইন ফর্ম পূরণ করে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। লিংকটি হলো: https://malaysiaeducationexhibition.com। বিস্তারিত তথ্যের জন্যে যোগাযোগ করা যাবে এই মুঠোফোন নম্বরে- ০১৭১৩ ২০৬ ৬৯৮। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর