শিরোনাম
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০২০ ১৯:৩৫

বশেমুরকৃবিতে এপিএ প্রশিক্ষণ ও আন্তঃচুক্তি কর্মশালা

গাজীপুর প্রতিনিধি:

বশেমুরকৃবিতে এপিএ প্রশিক্ষণ ও আন্তঃচুক্তি কর্মশালা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নের অংশ হিসেবে ৩ দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। রবিবার বিশ্ববিদ্যালয়ের সেমিনার কক্ষে Annual Performance Agreement (APA) Training and Internal Contact Signing 2020-21 বিষয়ের উপর কর্মশালা শুরু হয়।

প্রশিক্ষণ কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়া প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন। কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ ও জুম এর মাধ্যমে বাংলাদেশে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সচিব ড. ফেরদৌস জামান বিশেষ অতিথি হিসেবে এবং সিনিয়র সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. জালাল উদ্দিন আহমেদ। 

কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতা বাড়ানো, ফলাফলধর্মী কর্মকান্ডে উৎসাহ দেওয়া ও কর্মকৃতি মূল্যায়নের লক্ষ্যে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সাথে বার্ষিক কর্মসম্পাদন চুক্তির অন্তর্ভূক্ত কার্যক্রমসমূহ বাস্তবায়নের নিমিত্তে¡ বিশ্ববিদ্যালয়ের দপ্তর/শাখাসমূহকে দায়িত্ব প্রদান করা হয়। 

প্রশিক্ষণ কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদীয় ডীন, বিভাগীয় প্রধানগণ, পরিচালকবৃন্দ, প্রক্টর ও  প্রভোস্টবৃন্দ অংশগ্রহণ করেন।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর