শিরোনাম
প্রকাশ : ৪ মার্চ, ২০২১ ১৬:২২
প্রিন্ট করুন printer

বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর উপর হামলার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর উপর হামলার চেষ্টা

বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে তার মেসের সামনে হামলা চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কাছে নিরাপত্তা ও বিচার চেয়ে লিখিত আবেদন করেছেন অর্থনীতি বিভাগের শিক্ষার্থী শাহরিয়ার আহমেদ মিলান। 

আজ বৃহস্পতিবার সকালে উপাচার্যের কাছে এই লিখিত আবেদন করা হয়। 

আবেদনে মো. মিলান উল্লেখ করেন, গত বুধবার রাত সাড়ে ১১টায় কম্পিউটার ও ইঞ্জিনিয়ারিং বিভাগের একই শিক্ষা বর্ষের শিক্ষার্থী মো. শাহবাজ মিয়া শোভন তার (মিলান) উপর হামলার জন্য নগরীর চৌমাথা নবগ্রাম রোডের মেসে কিছু লোক পাঠায়। বিষয়টি বুঝতে পেরে সে প্রক্টরকে অবহিত করে। 

প্রক্টর তাৎক্ষনিক সেখানে পুলিশ পাঠায়। এ সময় পুলিশ সেখান থেকে একজনকে আটক করে। আটককৃত ব্যক্তি পুলিশের জিজ্ঞাসাবাদে জানায়, বিশ্ববিদ্যালয়ের জনৈক শিক্ষার্থী ওই শিক্ষার্থীকে হামলা করতে পাঠিয়েছে। 

এ অবস্থায় নিরাপত্তাহীনতার কথা উল্লেখ করে যথাযথ নিরাপত্তা প্রদান এবং ঘটনার সাথে জড়িত শিক্ষার্থীর বিচার দাবী করেন মো. মিলান।  তবে অভিযুক্ত শিক্ষার্থী বলেন, তার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন। তাকে সমাজে হেয় করার জন্য একটি চক্র সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা অপপ্রচার চালাচ্ছে। এরই অংশ হিসেবে তার বিরুদ্ধে উপাচার্যের কাছে অভিযোগ করা হয়েছে। 

এ ব্যাপারে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়ার কথা বলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সুব্রত কুমার দাস। 

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর