২৬ জানুয়ারি, ২০২২ ১০:২৩

রাবি জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সভাপতি এফ নজরুল ইসলাম, সম্পাদক মুক্তা

রাবি প্রতিনিধি

রাবি জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সভাপতি এফ নজরুল ইসলাম, সম্পাদক মুক্তা

ড. এফ নজরুল ইসলাম ও ড. মাসুদুল হাসান খান মুক্তা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের ২০২২ সেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সর্বোচ্চ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এফ নজরুল ইসলাম। অন্যদিকে সাধারণ সম্পাদক হয়েছেন প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মাসুদুল হাসান খান মুক্তা।

ফোরামের বাকি সদস্যদের মধ্যে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি প্রাণ রসায়ন ও অনুপ্রাণবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. তোফাজ্জল হোসেন, দর্শন বিভাগের অধ্যাপক জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে লোক প্রশাসন বিভাগের অধ্যাপক ড. পারভেজ আজহারুল হক ও পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. সাবিরুজ্জামান সুজা।

কোষাধ্যক্ষ পদে পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. নুরুল হক মোল্লা, সাংগঠনিক সম্পাদক পদে আইসিই বিভাগের সহযোগী অধ্যাপক মুহাম্মদ সাজ্জাদুর রহিম (সাজিদ), যুগ্ম সাংগঠনিক সম্পাদক পদে গণিত বিভাগের ড. হারুন অর রশীদ, প্রচার সম্পাদক পদে ভেটেরিনারি বিভাগের ড. কামরুজ্জামান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে লোক প্রশাসন বিভাগের অধ্যাপক ড. নুরুল মোমেন, যুগ্ম তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক-শরিফুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

এছাড়া সদস্য পদে চার জন, ১০টি অনুষদ ও ১ টি ইনস্টিটিউটে ১১ জন প্রতিনিধি নির্বাচিত হয়েছেন। 

এর আগে গতকাল মঙ্গলবার সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনে ভোটগ্রহণ চলে। পরে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করা হয়।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর