২৬ জুন, ২০২২ ১৮:৫৫

আগামী মঙ্গলবার অনুষ্ঠিত হবে সিআইইউতে উদ্যোক্তা মেলা

প্রেস বিজ্ঞপ্তি

আগামী মঙ্গলবার অনুষ্ঠিত হবে সিআইইউতে উদ্যোক্তা মেলা

তরুণ উদ্যোক্তার খোঁজে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) আগামী ২৮ জুন জমকালো আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে ‘স্পার্কলিং এন্টারপ্রেনার’ শীর্ষক উদ্যোক্তা মেলা। 

নগরের জামাল খানের সিআইইউ ক্যাম্পাসে ইন্ডিপেন্ডেন্ট মার্কেটিং ক্লাব (আইএমসি) দিনব্যাপী এই মেলার আয়োজন করেছে। এতে প্রধান অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী। 

মেলায় সিআইইউর শিক্ষার্থীরা তাদের নানান পণ্যের পসরা সাজিয়ে অংশ নেবেন। রয়েছে সেরা উদ্যোক্তাদের জন্য পুরস্কার। শিক্ষার্থীদের সরাসরি ভোটে উদ্যোক্তা বাছাইয়ের পাশাপাশি গুণগত পণ্য ও বাজারজাতকরণের কৌশল দেখে সেরা নির্বাচন করবেন বিচারকরা। 

এদিকে উচ্ছ্বাস প্রকাশ করে গত একমাস ধরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেদের পণ্যের গুণগত মান তুলে ধরে দলবেধে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন শিক্ষার্থীরা। পড়ালেখার পাঠ চুকিয়ে তরুণ উদ্যোক্তারা ভবিষ্যতে স্ব স্ব ক্ষেত্রে নিজেদের প্রতিষ্ঠিত করবেন- এমনটা আশাবাদ কর্তৃপক্ষের। আর তাই পণ্যের গুণগতমান, মূল্য, মার্কেটিংসহ নানান বিষয়ে ধারণা দিতেই এই মেলার আয়োজন করা হয়েছে বলে জানান ক্লাবের ফ্যাকাল্টি ইন-চার্জ সহযোগী অধ্যাপক ড. রোবাকা শামসের।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর