১৬ আগস্ট, ২০২২ ২২:৩১

ববিতে প্রেমিকার সামনে গলায় ছুরি চালিয়ে প্রেমিকের আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ববিতে প্রেমিকার সামনে গলায় ছুরি চালিয়ে প্রেমিকের আত্মহত্যার চেষ্টা

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্র শাহরিয়ার নিজের গায়ে ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে অভিযোগ উঠেছে। এ সময় আশপাশে উপস্থিত বিশ্ববিদ্যালয়ের এক কর্মকর্তাসহ অন্যান্য শিক্ষার্থীরা তাকে রক্ষা করেন। মঙ্গলবার সকাল সোয়া ৬টার দিকে ক্যাম্পাসের শেখ হাসিনা ছাত্রী হলের সামনে এই ঘটনা ঘটে। প্রেমঘটিত বিরোধের জের ধরে ওই ছাত্র আত্মহত্যার চেষ্টা করে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর। পরে তাকে কাউন্সিলিং করে কর্তৃপক্ষ। 

শাহরিয়ার বরিশাল বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী এবং শের-ই বাংলা হলের আবাসিক ছাত্র। তার কথিত প্রেমিকা একই বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী এবং শেখ হাসিনা হলের বাসিন্দা। 

প্রক্টর ড. মো. খোরশেদ আলম জানান, ওই ছাত্রীর আগে অন্য একটি ছেলের সাথে প্রেমের সম্পর্ক ছিলো। তার সাথে ব্রেকআপ হওয়ার পর শাহরিয়ারের সাথে প্রেমের সম্পর্ক হয় ওই ছাত্রীর। প্রেমের সম্পর্ক চলাকালে শাহরিয়ার ওই ছাত্রীর মুঠোফোন ঘেটে দেখতে পান সে (ছাত্রী) সাবেক প্রেমিকের সাথে যোগাযোগ রক্ষা করছে। এ ঘটনা নিয়ে সকালে শেখ হাসিনা হলের সামনে দুই জনের মধ্যে বাদানুবাদ হয়। এক পর্যায়ে হল থেকে ছুরি নিয়ে বের হওয়া শাহরিয়ার নিজের কপালে ধারালো অস্ত্রের আঘাত করে এবং গলায় ছুরি চালানোর চেষ্টা করে। এতে বাঁধা দিলে সে ওই ছাত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। বিষয়টি খেয়াল করেন ডরমেটরির কর্মকর্তা। তিনি দ্রুত সেখানে গিয়ে তাদের উভয়কে নিবৃত্ত করেন এবং তাকে (প্রক্টর) বিষয়টি জানান। পরে কর্তৃপক্ষ সংশ্লিষ্ট বিভাগের চেয়ারম্যান ও হলের প্রভোস্টের উপস্থিতিতে তাদের নানাভাবে বুঝিয়ে এবং কাউন্সিলিং করে শান্ত করেন। বিষয়টি পর্যবেক্ষনে রয়েছে বলে জানান প্রক্টর। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর