১ ডিসেম্বর, ২০২২ ২২:১৩

ইবিতে নির্মাণ শ্রমিকের মৃত্যু

ইবি প্রতিনিধি:

ইবিতে নির্মাণ শ্রমিকের মৃত্যু

ফাইল ছবি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নির্মাণ সামগ্রী গায়ে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে দ্বিতীয় প্রশাসনের নির্মাণাধীন ভবনের কাজের সময় এ ঘটনা ঘটে।

নিহত শ্রমিকের নাম ওবায়দুল ইসলাম (৪০)। তার বাড়ি পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার রূপপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের মেগা প্রজেক্টের অংশ হিসেবে দশ তলা দ্বিতীয় প্রশাসন ভবনের কাজ চলছে। বৃহস্পতিবার সন্ধ্যায় দুর্ঘটনাবশত নির্মাণসামগ্রী ওবায়দুলের গায়ের ওপর পড়লে তিনি গুরুতর আহত হন। এরপর তাকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক কুষ্টিয়া মেডিকেলে রেফার করেন। পরে কুষ্টিয়া মেডিকেলে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। এরপর লাশটি পোস্টমর্টেমের জন্য কুষ্টিয়া মর্গে পাঠানো। তবে লাশটি তার পরিবারের কাছে হস্তান্তরের বিষয়ে কিছু জানাতে পারেননি সংশ্লিষ্টরা।

নিরাপত্তা কর্মকর্তা সেলিম হোসেন বলেন, ঘটনা শোনার পর ঘটনাস্থলে যায়। সেখান থেকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্র থেকে কুষ্টিয়া মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, ঘটনার শোনার পর তাকে উন্নত চিকিৎসা দেওয়ার কথা বলেছিলাম। কিন্তু হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। কিভাবে ঘটনাটি ঘটলো তা খতিয়ে দেখা হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর