১ ফেব্রুয়ারি, ২০২৩ ০৬:৪২

ঢাবি এএফ রহমান হল ডিবেটিং ক্লাবের সভাপতি রায়হান, সম্পাদক মেহেদী

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

ঢাবি এএফ রহমান হল ডিবেটিং ক্লাবের সভাপতি রায়হান, সম্পাদক মেহেদী

সভাপতি রায়হান-সম্পাদক মেহেদী

ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হল ডিবেটিং ক্লাবের (এফআরডিসি) কার্যনির্বাহী পর্ষদ-২০২৩  গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ইংরেজি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রায়হান উদ্দিন এবং সাধারণ সম্পাদক সম্পাদক মনোনীত হয়েছেন শান্তি ও সংঘর্ষ বিভাগে একই শিক্ষাবর্ষের মেহেদী হাসান সিদ্দিকী।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) হল বিতার্কিক সংগঠনটির মডারেটর ড. মুমিত আল রশিদ, সদ্য সাবেক সভাপতি ফারহান ফেরদৌস এবং সাধারণ সম্পাদক মুহী উদ্দিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে কার্যনির্বাহী পর্ষদের এ কমিটি ঘোষণা করা হয়।

সভাপতি মনোনীত হয়ে উচ্ছ্বাস প্রকাশ করে রায়হান উদ্দিন বলেন, বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার পর থেকে বিতর্কের প্রতি ঝোঁক তৈরি হয়। শুরুর দিকে ক্লাবের রুম চিনতে না পারা এমন একজন সভাপতির মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করা আমার জন্য গর্বের বিষয়। দায়িত্ব পালনকালে হল ডিবেটিং ক্লাবের গৌরব, ঐতিহ্য ধরে রাখার পাশাপাশি সর্বাধিক পুরষ্কারপ্রাপ্ত ও আদর্শ ডিবেটিং। ক্লাব হিসেবে গড়ে তোলার জন্য সবাইকে সাথে নিয়ে কাজ করতে চাই। ক্লাবকে গতিশীল করতে সকলের সহযোগিতা চান রায়হান।

কার্যনির্বাহী পর্ষদে সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন সাখাওয়াত হোসেন, মবিন মজুমদার ও রফিকুল ইসলাম সুহাদ। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন মো. হুজ্জাতুল ইসলাম, মো. আমানউল্লাহ আমান ও নাহিয়ান ফারুক। সাংগাঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন খন্দকার নূর মোহাম্মদ নাহিদ, আশিকুর রহমান ও সালেহীন ইবনে কবির। এছাড়া দপ্তর সম্পাদক মো. আরিফ, উপ-দপ্তর সম্পাদক মো. জাহেদ হোসাইন, প্রচার সম্পাদক মোহাইমিনুল ইসলাম আশিক, অর্থ সম্পাদক মো. হামিদুর রহমান, পাঠচক্র সম্পাদক মাহমুদুল হাসান শাফী, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রশিক্ষণ ও যোগাযোগ সম্পাদক হাবিবুর রহমান জিহাদ, আপ্যায়ন সম্পাদক আব্দুল্লাহ আল জুবায়ের, তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মনোনীত হয়েছেন। পর্ষদে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন মো. শরিয়ত উল্লাহ, জাহিদুল ইসলাম রিয়াদ, আকাশ, আজমাইন হাসনাত আলভী ও আল মামুন।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর