৭ ফেব্রুয়ারি, ২০২৩ ২২:৩৫

বাউবি’র ট্রেজারার মোস্তফা আজাদ কামালের মাতার ইন্তেকাল

গাজীপুর প্রতিনিধি

বাউবি’র ট্রেজারার মোস্তফা আজাদ কামালের মাতার ইন্তেকাল

প্রতীকী ছবি

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও স্কুল অব বিজনেস এর ডিন অধ্যাপক মোস্তফা আজাদ কামালের মাতা ফিরোজা খাতুন (৮১) ইন্তেকাল করেছেন। মঙ্গলবার সকাল ১০টায় বার্ধক্যজনিত কারণে অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ৭ পুত্র ২ কন্যা ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বাউবি’র তথ্য ও গণসংযোগ বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) ড. আ. ফ. ম মেজবাহ উদ্দিন মঙ্গলবার এ তথ্য জানান।

অধ্যাপক মোস্তফা আজাদ কামালের মাতার মৃত্যুতে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুুন আখতার গভীর শোক প্রকাশ করেন। উপাচার্য মহোদয় মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

অধ্যাপক মোস্তফা আজাদ কামাল এর মাতার মৃত্যুতে প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. নাসিম বানু, প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মাহবুবা নাসরীন ও রেজিস্ট্রার ড. মহা: শফিকুল আলম গভীর শোক প্রকাশ করেন এবং মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। বিশ্ববিদ্যালয় পরিবারের সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ ট্রেজারার অধ্যাপক মোস্তফা আজাদ কামাল এর মাতার প্রয়াণে গভীরভাবে শোকাহত। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর