শিরোনাম
প্রকাশ : ৭ জুন, ২০২১ ১৮:২১
প্রিন্ট করুন printer

সিলেটে পাঁচতলা ভবন থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে পাঁচতলা ভবন থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু
Google News

সিলেট নগরীর কাজিটুলা উঁচাসড়ক এলাকায় পাঁচতলা ভবন থেকে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। এই মৃত্যু হত্যা না পরিকল্পিত আত্মহত্যা এ নিয়ে দেখা দিয়েছে সন্দেহ। রাবিদ আহমদ নাজিম (২৭) নামের ওই যুবকের মৃত্যুর কারণ নিশ্চিত হতে দুইজনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। 

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উঁচাসড়ক চৌধুরী ভিলার পাঁচতলার ছাদ থেকে পড়ে রাবিদ গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বেলা দেড়টার দিকে তার মৃত্যু হয়। রাবিদ সিলেট শহরতলীর পীরেরবাজার এলাকার আটগাঁও কেউয়া গ্রামের নূর মিয়ার ছেলে। 

পুলিশ জানায়, চৌধুরী ভিলার পাঁচতলার একটি ফ্ল্যাটে আসা-যাওয়া করতো রাবিদ। ওই বাসায় বসবাসকারী এক তরুণ ও এক তরুণীকে সে খালাতো ভাই ও বোন হিসেবে পরিচয় দিত। প্রায়ই সে ওই ফ্ল্যাটে থাকতো। রবিবার রাতেও ওই ফ্ল্যাটে ছিল রাবিদ। সকাল সাড়ে ৯টার দিকে রাবিদের বাবাকে এক ব্যক্তি ফোন করে বাসার ছাদ থেকে পড়ে দুর্ঘটনার খবর জানায়। হাসপাতালে যাওয়ার পর পরিবারের সদস্যরা রাবিদকে মৃত অবস্থায় দেখতে পান। 
সিলেট কোতোয়ালী থানার ওসি এসএম আবু ফরহাদ জানান, ওই ফ্ল্যাট থেকে মাদকদ্রব্য ও সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। নিহত রাবিদ যাদেরকে খালাতো ভাই-বোন পরিচয় দিত তারা আসলে তার কোন আত্মীয় নয়। তাই মৃত্যু নিয়ে রহস্য তৈরি হয়েছে। 
নাজিমের চাচা আলাউদ্দিন জানান, উঁচাসড়কের এই বাসায় রাবিদ থাকতো এটা তাদের কারো জানা ছিল না। রাবিদের স্ত্রী ও দুই সন্তান রয়েছে।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর