১৯ অক্টোবর, ২০২১ ১৪:২৩

সিলেটে আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

সিলেটে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা করেছে আওয়ামী লীগ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার দুপুরে এ সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

রেজিস্ট্রারি মাঠ থেকে শান্তির শোভাযাত্রা বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টায় গিয়ে শেষ হয়। পরে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সহ-সভাপতি জগদীশ চন্দ্র দাশ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আজমল আলী, মহানগরের সাংগঠনিক সম্পাদক আরমান আহমদ শিপলুসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এছাড়া ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ নেতাকর্মীরাও কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

সম্প্রীতি সমাবেশ থেকে সিলেটসহ সারাদেশে শান্তি বজায় রাখার আহ্বান জানানো হয়। এসময় বক্তারা বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িকতায় বিশ্বাস করে। এখানে সব ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছেন। কিন্তু কুচক্রীমহল সেই শান্তি বিনষ্ট করতে চায়। এদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর