শিরোনাম
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর, ২০২০ ১৬:৪০
আপডেট : ২৬ সেপ্টেম্বর, ২০২০ ১৭:০৭

নিজস্ব জায়গায় ভিত্তিস্থাপন করলো ‘চট্টগ্রাম এলিট ক্লাব’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

নিজস্ব জায়গায় ভিত্তিস্থাপন করলো ‘চট্টগ্রাম এলিট ক্লাব’

চট্টগ্রামের পেশাজীবীদের অন্যতম সামাজিক ক্লাব ‘চট্টগ্রাম এলিট ক্লাব’ নিজস্ব জায়গায় ভিত্তি গেঁড়ে যাত্রা অব্যাহত রেখেছে। চট্টগ্রাম নগরীর দৃষ্টিনন্দন বায়েজিদ লিংক রোডের পাশে জায়গা কিনে স্বপ্নপূরণের পথে আরেক ধাপ এগিয়ে গেল ক্লাবটি। 

আজ বৃহস্পতিবার এক অনাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে এই ভিত্তিস্থাপন অনুষ্ঠিত হয়। ক্লাবের প্রেসিডেন্ট ব্যবসায়ী আমানুল্লাহ আল সগির ছুট্টু এ নিসর্গভূমিতে ক্লাবের নতুন পথযাত্রার উদ্বোধন করেন। 

এ সময় তিনি পাহাড়ি ভূমির অপরূপ সৌন্দর্য আর প্রকৃতির নির্মলতা অক্ষুণ্ণ রেখে ক্লাবরে আধুনিক স্থাপনা-শৈলী নির্মাণের প্রত্যয় ব্যক্ত করে একটি আদর্শ ও অনুকরণীয় ক্লাব প্রতিষ্ঠার আশাবাদ পুনর্ব্যক্ত করেন। তিনি এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ব্যবসায়ী খন্দকার ইবনে বোরহান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মাছুম আহমেদ, জেনারেল সেক্রেটারি ব্যবসায়ী ও সংগঠক নওশাদ চৌধুরী মিটু, জয়েন্ট সেক্রেটারি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অ্যাসোসিয়েট প্রফেসর এজিএম নিয়াজ উদ্দিন, কমিটির নির্বাহী সদস্য সমাজকর্মী এবং শিল্প উদ্যোক্তা সাহেলা আবেদীন ও এইচএম ইলিয়াস।

এছাড়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ক্লাবের অন্যতম সদস্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর চিত্রশিল্পী মোহাম্মদ জসিম উদ্দিন, সাংবাদিক ও আবৃত্তিশিল্পী ফারুক তাহের, সামাজিক সংগঠক আমিনুল হক বাবু, সুলতানা নূরজাহান রোজীসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ৬০ লাখ মানুষের নগরী চট্টগ্রামে মননশীল সামাজিক ক্লাবের ঘাটতি পূরণের প্রচেষ্টাসহ বন্ধুত্ব সুদৃঢ়করণ, সমাজের প্রতি দায়িত্বশীলতা বিনির্মাণ, পরিবারের অপরিহার্য বিনোদন সৃষ্টি ও নিজেদের মান-মর্যাদা সুরক্ষার প্ল্যাটফরম প্রতিষ্ঠার উদ্দেশ্যে সমমনা পেশাজীবীদের সমন্বয়ে গঠিত হয় ‘চট্টগ্রাম এলিট ক্লাব লিমিটেড (সিইসিএল)। ২০২০ সালের ১ জানুয়ারি সূচিত হয় চট্টগ্রাম এলিট ক্লাব লিমিটেডের আনুষ্ঠানিক পথচলা।   
 
বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর