শিরোনাম
প্রকাশ : ২২ জানুয়ারি, ২০২১ ১৯:০৮
প্রিন্ট করুন printer

ক্রিকেট দলের চট্টগ্রাম সফর, নিরাপত্তা মহড়া প্রশাসনের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

ক্রিকেট দলের চট্টগ্রাম সফর, নিরাপত্তা মহড়া প্রশাসনের

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের চট্টগ্রাম সফরকে সামনে রেখে নিরাপত্তা মহড়া দিয়েছে প্রশাসন। শুক্রবার সকালে হোটেল রেডিসন ব্লু থেকে সাগরিকার মোড় পর্যন্ত এ মহড়া দেয়া হয়।

শুক্রবার সকালে দেয়া মহড়ায় খেলোয়াড়দের হোটেল থেকে স্টেডিয়াম পর্যন্ত আনা নেয়ার পথে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে র‌্যাব-পুলিশ যৌথ মহড়া দেয়। এসময় অপ্রীতিকর ঘটনা এড়াতে এবং ঘটলে প্রদক্ষেপসমূহ প্রতীকি ভাবে ফুটিয়ে তোলা হয়। 

ওডিআই সিরিজের শেষ ম্যাচ ও প্রথম টেস্ট খেলতে চট্টগ্রাম যাচ্ছে টাইগার ও ওয়েস্ট ইন্ডিজরা। আগামী ২৫ জানুয়ারি ওডিআই সিরিজের শেষ ম্যাচ অনিষ্ঠিত হবে জহুর আহমেদ স্টেডিয়ামে। এরপর এম এ আজিজ স্টেডিয়ামে একটি তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ দল। ৩ ফেব্রুয়ারি দুই দলের মধ্যকার প্রথম টেস্ট শুরু হবে চট্টগ্রামে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর জানিয়েছেন, ‘কোভিড ও নির্বাচন দুটো চ্যালেঞ্জ সামনে রেখে কাজ করছি। সব মিলিয়ে নিরাপত্তা ব্যবস্থা সাজিয়েছি। আশা করি সাফল্যের সঙ্গে সম্পন্ন করতে পারবো। ভেন্যুভিত্তিক নিরাপত্তা ছাড়াও টিমগুলোকে আনা-নেওয়ার ব্যাপারে নিরাপত্তা থাকবে। পুলিশ, র‌্যাব এবং অন্য সংস্থার সদস্যরাও কাজ করবেন’।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর