শিরোনাম
প্রকাশ : ১৯ মে, ২০২১ ১৭:১৭
প্রিন্ট করুন printer

চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবক খুন
প্রতীকী ছবি
Google News

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা গ্রামের বোর্ড বাজারে কথা কাটাকাটির জের ধরে মো. মুরাদ (২৪) নামে এক ‍যুবককে ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের আরও কয়েকজন আহত হন। নিহত মো. মুরাদ চরলক্ষ্যা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বশর হাজীর বাড়ির মরহুম আবদুর রহিমের ছোট ছেলে।   

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দুলাল মাহমুদ বলেন, জমি নিয়ে কথা কাটাকাটির জের ধরে মারামারির ঘটনা ঘটে। এতে আহত একজনকে হাসপাতালে নেয়া হলে তিনি মারা যান। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।   

জানা যায়, গত মঙ্গলবার রাত ১০টার দিকে বোর্ড বাজারের চায়ের দোকানে বসে মুরাদের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে কথা হচ্ছি। এ সময় মুরাদের সঙ্গে কয়েকজন যুবকের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উত্তেজনা চরম আকার ধারণ করলে যুবকরা মুরাদের তলপেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায় যুবকরা। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে একটি বেসরকারি হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হয়।  

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, কর্ণফুলী থেকে মারামারির ঘটনায় দু’পক্ষই হাসপাতালে এসেছিল। এর মধ্যে ছুরিকাঘাতে মুরাদ নিহত হয়েছেন।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর