শিরোনাম
প্রকাশ : ১৯ জুন, ২০২১ ১৯:৪০
প্রিন্ট করুন printer

চট্টগ্রামে এএসআই হত্যা মামলার মূল আসামিসহ গ্রেফতার তিন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে এএসআই হত্যা মামলার মূল আসামিসহ গ্রেফতার তিন
Google News

নগরের চান্দগাঁও থানা এলাকায় দায়িত্বরত অবস্থায় এএসআই কাজী মো. সালহউদ্দিনকে গাড়ি চাপা দিয়ে হত্যা মামলার মূল আসামিসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ডিসি উত্তরের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য দেন উপ পুলিশ কমিশনার মো. মোখলেছুর রহমান। গ্রেফতারকৃতরা হলেন- মাইক্রোবাস চালক মো. বেলাল (৩৪), মো. রাশেদ প্রকাশ রাসেল (২৬) ও সামশুল আলম (৬০)।

সিএমপির উপ-কমিশনার (উত্তর) মো. মোখলেছুর রহমান বলেন, গাড়িচাপা দিয়ে পুলিশ হত্যা মামলার মূল আসামিসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। চক্রটি রাঙামাটি থেকে মদ এনে চট্টগ্রামসহ আশপাশের কয়েকটি জায়গায় সরবরাহ করে আসছিল। তাদের নামে এর আগেও বিভিন্ন থানায় মাদকের মামলা রয়েছে।

তিনি বলেন, মাদক পরিবহনে ব্যবহার করা মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। গাড়ি থেকে সাড়ে ৭শ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়েছে। মাদক পাচারের সময় সঙ্গে থাকা একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপকমিশনার শাহ মো. আব্দুর রউফ, পাঁচলাইশ জোনের এসি শহীদুল ইসলাম, চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুস্তাফিজুর রহমান, উপপরিদর্শক (এসআই) কাউছার হামিদ।

প্রসঙ্গত, গত ১১ জুন শুক্রবার ভোরে নগরীর চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় মো. মাসুম নামে পুলিশের এক কনস্টেবলও আহত হয়েছেন। পুলিশ বলছে, মাদকদ্রব্যবাহী একটি মাইক্রোবাসকে থামানোর সংকেত দিলে প্রথমে মাইক্রোবাসটি থামে। সে সময় এএসআই সালাউদ্দিন তল্লাশি চালাতে গেলে তাকে চাপা দিয়ে পালিয়ে যায় মাইক্রোবাসটি। এতে ঘটনাস্থলেই সালাউদ্দিনের মৃত্যু হয়। পরে মাইক্রোবাসটি ধাওয়া করে পরিত্যক্ত অবস্থায় জব্দ করা হয়। নিহত এএসআই চান্দগাঁও থানায় কর্মরত ছিলেন। তিনি লক্ষ্মীপুর সদরের হাজীপাড়া থানার দক্ষিণ জয়পুর গ্রামের কাজী নাদের জামানের ছেলে। গত ১০ ফেব্রুয়ারি তিনি চান্দগাঁও থানায় যোগদান করেছিলেন। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর