২৫ জুলাই, ২০২১ ১৮:৫৬

চট্টগ্রামে ট্রাকচালক খুনের দায়ে গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে ট্রাকচালক খুনের দায়ে গ্রেফতার ২

চট্টগ্রামের সীতাকুণ্ড থানার সলিমপুর এলাকায় কোরবানির গরু বহনকারী ট্রাকের চালক আব্দুর রহমানকে (৫০) খুনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ডাকাত সাদ্দাম হোসেন প্রকাশ বাচা (৩১) ও মো. তুহিনকে (১৯) গ্রেফতার করেছে র‌্যাব-৭। শনিবার সকাল সাড়ে ৫টার দিকে ঢাকা জেলার সাভার থানার দেওগা এলাকায় দুই ডাকাতকে গ্রেফতার করা হয়। গ্রেফতার দুইজনকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে। তারা দুইজনই ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোড এলাকার একটি ডাকাতদলের সক্রিয় সদস্য।

র‌্যাব-৭ সিপিসি-৩ এর স্কোয়াড কমান্ডার ও সহকারী পুলিশ সুপার মো. রকিবুল হাসান বলেন, সীতাকুণ্ডের সলিমপুর এলাকায় কোরবানির গরু বহনকারী ট্রাকে ডাকাতিকালে চালক আব্দুর রহমানকে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সাদ্দাম হোসেন ও মো. তুহিন নামে দুইজন ডাকাতকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা ডাকাতিকালে ট্রাকচালক আব্দুর রহমানকে গুলি করে হত্যার সঙ্গে তাদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেন। এ হত্যাকাণ্ডের নেপথ্যে আর কেউ জড়িত আছে কিনা তা জানার জন্য নিয়মিত তদন্তের পাশাপাশি র‌্যাব-৭ এর ছায়া তদন্ত অব্যাহত আছে।  

প্রসঙ্গত, গত ১৬ জুলাই ভোরের দিকে সীতাকুণ্ডের ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোড এলাকায় চট্টগ্রাম বিবিরহাটমুখী কোরবানির গরু বহনকারী ট্রাকে হানা দেয় ডাকাতদল। এ সময় ডাকাতের উপস্থিতির বিষয়টি আঁচ করতে পেরে ট্রাক চালিয়ে চলে যাওয়ার সময় ডাকাতরা গুলি চালিয়ে ট্রাকচালক আবদুর রহমানকে (৫০) হত্যা করেন। এ ঘটনায় চালকের ভাই বাদী হয়ে অজ্ঞাতনামা ৮-৯ জনকে আসামি করে সীতাকুণ্ড থানায় হত্যা মামলা দায়ের করেন।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর