২৬ জুলাই, ২০২১ ২১:৫১

সিআরবি বক্ষব্যাধি হাসপাতালকে কোভিড হাসপাতাল করার দাবি ডা. শাহাদাতের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

সিআরবি বক্ষব্যাধি হাসপাতালকে কোভিড হাসপাতাল করার দাবি ডা. শাহাদাতের

ফাইল ছবি

সিআরবি’র রেলওয়ের বক্ষব্যাধি হাসপাতালেকে পূর্ণাঙ্গ কোভিড হাসপাতাল করার দাবি জানিয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাত হোসেন। সোমবার নগরীর নাছিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে জরুরী চিকিৎসা সেবা কার্যক্রম তদারকি করতে এসে তিনি এ দাবি করেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি'র সাবেক উপদেষ্টা জাহিদুল করিম কচি, ডা. বেলায়েত হোসেন ঢালী, ডা. কাজী মাহবুবুল আলম, ডা.সারোয়ার আলম, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, যুবদল নেতা আসাদুর রহমান টিপু, মাইনুদ্দিন খান রাজিব প্রমুখ নেতৃবৃন্দ।

ডা. শাহাদাত হোসেনে দাবি- চট্টগ্রামে স্পেশালাইজড কোভিড হাসপাকাল করা খুবই জরুরি। সিআরবিতে যেহেতু একটি বক্ষব্যাধি হাসপাতাল আছে সেই হাসপাতালকে কোভিড হাসপাতালে রূপান্তর করা যায়। সেটাই চট্টগ্রামবাসীর দাবি।

তিনি বলেন, সিআরবি’র পরিবেশ ধ্বংস না করে হাসপাতালটিকে কোবিড হাসপাতালে রূপান্তরিত করা যায়। স্বাস্থ্য মন্ত্রণালয় ৫০ থেকে ১০০ কোটি টাকা বরাদ্দ দিলেই সুন্দর একটি হাসপাতাল সম্ভব। সিআরবিতে ৬ একর জমির ওপর আলাদা কোন হাসপাতাল দরকার নেই। মানুষের এখন কোভিড চিকিৎসাটাই জরুরি। সরকারের সদিচ্ছা থাকলে সিআরবির সৌন্দর্যকে ধ্বংস না করে এখন যে বিল্ডিংটি আছে সেই বিল্ডিং-এ অত্যাধুনিক একটি কোভিড হাসপাতাল করা সম্ভব। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর