৯ অক্টোবর, ২০২১ ২০:৪৪

'নিরপেক্ষ সরকার না হলে নির্বাচন মেনে নেবে না বিএনপি'

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

'নিরপেক্ষ সরকার না হলে নির্বাচন মেনে নেবে না বিএনপি'

ফাইল ছবি

'আওয়ামী লীগ এখন প্রশাসন, বিচার বিভাগ, রাষ্ট্রযন্ত্র, এমনকি গণমাধ্যমকেও নিয়ন্ত্রণ করে ফেলেছে। জোর করে ক্ষমতায় থাকার চেষ্টা করছে। ভয়ংকর আইন করে এবং ত্রাস সৃষ্টির মাধ্যমে দেশের জনগণকে দাবিয়ে রাখছে। একটি নিরপেক্ষ সরকারের অধীন এবং নিরপেক্ষ নির্বাচন কমিশনের পরিচালনায় নির্বাচন হতেই হবে। যদি নিরপেক্ষ সরকার না থাকে, বিএনপি সে নির্বাচন মেনে নেবে না।' 

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন এসব কথা বলেন। শনিবার বিকেলে নগরীর বহদ্দারহাট পুলিশ বিট সংলগ্ন এলাকায় চকবাজার থানা বিএনপির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা নিয়ে ডা. শাহাদাত হোসেন বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা তো বিএনপির দাবি ছিল না। এ জন্য আওয়ামীলীগ ১৭৩ দিন হরতাল করেছিলেন।  

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ ভিপি, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন, মো. শাহ আলম, ইস্কান্দার মির্জা, মো. কামরুল ইসলাম প্রমুখ।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর