২ নভেম্বর, ২০২১ ১৮:৫৬

নোংরা পরিবেশে পণ্য উৎপাদন, মধুবন সুইটসকে লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

নোংরা পরিবেশে পণ্য উৎপাদন, মধুবন সুইটসকে লাখ টাকা জরিমানা

চট্টগ্রাম নগরে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে বেকারি পণ্য উৎপাদন এবং বাজারজাত করার দায়ে মধুবন সুইটসকে এক লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) উদ্যোগে সোমবার মহানগর এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়। 

পৃথক অভিযানে চসিকের স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস নন্দনকাননস্থ বৌদ্ধ মন্দির সড়কে সানমার আবাসন প্রকল্পের নির্মাণাধীন ভবনের নির্মাণ সামগ্রী রাস্তায় রাখা এবং স্টেশন রোডের ফলের আড়তের সামনে বিভিন্ন ফলমূল রাস্তার ওপর রেখে জনসাধারণের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে নয়টি প্রতিষ্ঠানকে ২৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। 
এছাড়া ভ্রাম্যমাণ আদালত নগরের জামালখান ও গনি বেকারি মোড় এলাকায় স্বাস্থ্যবিধি অনুসরণ না করে বেকারি পণ্য ও রেস্টুরেন্টের খাবার তৈরি ও বিক্রির দায়ে মেজ্জান হাইলে আইয়ুন রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা এবং মডার্ন গণি বেকারিকে ১০ হাজার টাকা, আশকারদিঘীর পাড়ে দোকানের ফার্নিচার ফুটপাতে রেখে জনগণের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে চার দোকানকে ৬ হাজার টাকা জরিমানা করা হয়। 

চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌসের নেতৃত্বে পরিচালিত অভিযানে এসব জরিমানা করা হয়।  

বিডি প্রতিদিন/এএম 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর