৩০ আগস্ট, ২০২২ ১৭:৪৮

হাসপাতালে কর্মরত অবস্থায়ই চিকিসকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

হাসপাতালে কর্মরত অবস্থায়ই চিকিসকের মৃত্যু

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের অর্থোপেডিক ওয়ার্ডের রেজিস্ট্রার ডা. সাইফ উদ্দিন আহমেদ (৪০) নিজ ওয়ার্ডে কর্মরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। আজ মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে হাসপাতালের হৃদরোগ বিভাগে তিনি মারা যান। 

এদিন বাদ মাগরিব চমেক হাসপাতাল কেন্দ্রীয় মসজিদে প্রথম জানাজার নামাজ এবং গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে দাফন তার লাশ করার কথা রয়েছে। ডা. সাইফ উদ্দিন আহমেদ দুই কন্যা সন্তানের জনক। তার গ্রামের বাড়ি ফেনীর পরশুরাম উপজেলায় গুতুমা এলাকায়। তিনি চমেকের ৪৪তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।  

হাসপাতাল সূত্রে জানা যায়, দুপুরের দিকে হঠাৎ নিজ ওয়ার্ডে হৃদরোগে আক্রান্ত হন তিনি। এরপর পরই তাকে চমেক হাসপাতালের হৃদরোগ বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা শুরুর আগে কার্ডিয়াক অ্যারস্টে মৃত্যুবরণ করেন ডা. সাইফ উদ্দিন আহমেদ। তার এমন হঠাৎ মৃত্যুতে পুরো হাসপাতালেই শোকের ছায়া নেমে আসে।    

চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. শামীম আহসান বলেন, অর্থোপেডিক ওয়ার্ডে কর্মরত অবস্থায় ডা. সাইফ উদ্দিন আহমেদ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। এটি আমাদের জন্য বড় দুঃখের।  

স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. আ ম ম মিনহাজুর রহমান বলেন, ছাত্র জীবন থেকেই ডা. সাইফ উদ্দিন বেশ মেধাবী ছিলেন। তার অকাল ও আকস্মিক মৃত্যুতে আমরা গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। প্রয়াতের আত্মার মাগফেরাত কামনা করি। বিএমএ চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরী বলেন, তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর