২৪ নভেম্বর, ২০২৩ ১৭:৩৩

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় নিহত ৩

চট্টগ্রামের তিনটি স্থানে পৃথক ঘটনায় তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার ও শুক্রবার পৃথক সময়ে এসব ঘটনা ঘটে। নিহতরা হলো- তাসফিম, আবির হোসেন ও মো. ইসমাইল।

জানা যায়, চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া এলাকার রহমত পাড়ার একটি পুকুরে মায়ের সাথে গিয়ে মায়ের অগোচরে পুকুরে ডুবে নিহত হয় তিন বছর বয়সী তাসফিম। সে স্থানীয় মহিউদ্দিনের সন্তান। শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। একই উপজেলার বারআউলিয়া বাজারে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে ইসমাইল নামে এক যুবকের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। শুক্রবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বার আউলিয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে।

বার আউলিয়া হাইওয়ে থানার এসআই শাহ আলম বলেন, দুর্ঘটনায় নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

অপরদিকে বালুচড়া এলাকার একটি ভবনে বিদুৎস্পৃষ্ট হয়ে চিকিৎসাধীন অবস্থায় আবির হোসেন নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে চট্টগ্রাম ক্যান্টনমেন্ট বোর্ড সেনানিবাস উচ্চ বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

আবির হোসেনের চাচা আক্তারুজ্জামান নাহিদ জানান, সোমবার বালুচড়া সুপার মার্কেটের ছাদে বিদ্যুৎপৃষ্ট হয় আবির। সেখানে একটি কোচিং সেন্টারে পড়তে গিয়েছিল। শিক্ষক আসতে দেরি হওয়ায় ছাদে গেলে বিদ্যুস্পৃষ্ট হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে চমেক হাসপাতাল এবং পরে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর