২৪ নভেম্বর, ২০২৩ ২০:৫৬

চট্টগ্রামে গভীর রাতে গ্যারেজে থাকা ট্রাকে আগুন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে গভীর রাতে গ্যারেজে থাকা ট্রাকে আগুন

প্রতীকী ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী বানুরবাজার এলাকায় একটি গ্যারেজে মেরামতের জন্য আনা একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে। তবে পুলিশ বলছে অজ্ঞাত কারণে আগুন লেগেছে। তবে ট্রাক মালিকের ধারণা, রাজনৈতিক অস্থিরতার কারণেই ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

সীতাকুণ্ড থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, একটি পুরনো জরাজীর্ণ গাড়ি মেরামত করার গ্যারেজে এনে রাখছে। রাত তিনটা চারটার দিকে এতে আগুন লাগে। এসময় মালিক পুলিশ বা ফায়ার সার্ভিসকে খবর না দিয়ে নিজে নিজে আগুন নিভিয়েছে। মনে হচ্ছে অজ্ঞাত কারণে আগুন লেগেছে। যেহেতু আজ হরতাল ছিল না, আর আশেপাশে সিসি ক্যামেরায়ও ঘটনাস্থল কাভার করেনি। মালিক এখনো এ ঘটনায় লিখিত কোন অভিযোগ করেনি।   

তবে ট্রাকের মালিক জামাল উদ্দিন সওদাগর গণমাধ্যমে বলেছেন, তার বেডফোর্ড ট্রাকটির সেল্ফ স্টার্টিংয়ে কিছুটা সমস্যা দেখা দিয়েছিল। গতকাল রাত সাড়ে ৯টার দিকে সেই ত্রুটি মেরামতের জন্য বানুবাজার এলাকায় শাহজাহান মিস্ত্রির গ্যারেজের সামনে রাখেন। গ্যারেজ মিস্ত্রি সকালে ত্রুটি মেরামত করার কথা ছিল। রাত ১১টার দিকে তাঁরা বাড়ি চলে যান। ভোর সাড়ে চারটার দিকে শুনতে পান তাঁর গাড়িতে দুর্বৃত্তরা আগুন দিয়েছে। ট্রাকে আগুন জ্বলছে। পরে তাঁরা এসে সবাই মিলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এখন ট্রাকের সামনের কেবিনের সব কিছু পুড়ে গেছে।

বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর