৪ ডিসেম্বর, ২০২৩ ১৯:১৮

চট্টগ্রামে দুই বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে দুই বাসে আগুন

প্রতীকী ছবি

নগরীর দামপাড়া ও আকবরশাহ এলাকায় দুইটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এরমধ্যে আকবরশাহ এলাকায় কেউ হতাহত হয়নি। তবে দামপাড়ায় এলাকায় অগ্নিসংযোগে চালক ও হেলপার আহত হয়েছে। রবিবার রাত দশটার দিকে পৃথক দুই স্থানে এ ঘটনা ঘটে।

খুলশী থানার ওসি রুবেল হাওলাদার বলেন, দুর্বৃত্তরা রাতে একটি বাসে অগ্নিসংযোগ করেছে। এ ঘটনায় চালক ও হেলপার আহত হয়েছে। তবে এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা সম্ভয় হয়নি।

জানা গেছে, দামপাড়া পুলিশ লাইনের সামনে বাস কাউন্টারে ঢাকায় যাওয়ার জন্য অপেক্ষামানরিল্যাক্স ট্রান্সপোর্টের একটি বাসে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এতে চালক ও হেলপার দদ্ধ হয়েছে। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিবিৎসা শেষে তাদের ঢাকায় শেখ হাসিনা বার্ণ ও প্লাস্টিক সার্জারী ইনস্টিউটে পাঠানো হয়েছে।

একই সময়ে নগরীর আকবরশাহ থানা এলাকায় একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে এতে কেউ হতাহত হননি। রবিবার রাত ১০টার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে। আগ্রাবাদ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক মো. আবদুর রাজ্জাক বলেন, রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর