১১ জানুয়ারি, ২০১৬ ১৭:৫৮

প্রধানমন্ত্রী ও এরশাদের ব্যাঙ্গ চিত্র করায় গ্রেফতার ২

নাজমুল হুদা, সাভার :

প্রধানমন্ত্রী ও এরশাদের ব্যাঙ্গ চিত্র করায় গ্রেফতার ২

সাভারে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় পাটির চেয়ারম্যান এইচ এম এরশাদের ছবি ব্যাঙ্গ চিত্র করায় বিএনপি নেতাসহ ২জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ সোমবার সকালে সাভার পৌর এলাকার উত্তরপাড়া থেকে গ্রেফতার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায় আটক বিএনপি নেতা নাঈম আল নোমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় পাটির চেয়ারম্যান এইচ এম এরশাদের ছবি ফেসবুকে ব্যাঙ্গ চিত্র করে।

পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে সাভার মডেল থানা পুলিশকে অবহিত করলে পুলিশ সকালে উত্তরপাড়া থেকে তাকে আটক করে থানায় নিয়ে যায়। এদিকে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে ৩০ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে সাভারের আমিনবাজার থেকে হযরত মাদবর নামের এক বিএনপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। আটক বিএনপি নেতা আমিনবাজার ১ নং ওয়ার্ড বিএনপির সভাপতি।

পুলিশ জানায় আমিনবাজারের চাঁনপুর এলাকায় বিভিন্ন বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার নামে বিএনপি নেতা হযরত মাদবর কয়েক লক্ষ টাকা হাতিয়ে নেয়। পরে স্থানীয়রা সাভার মডেল থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ তদন্ত করে সকালে তাকে চাঁনপুর থেকে গ্রেফতার করে।

বিষয়টি নিশিচত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)এস এম কামরুজ্জামান বলেন আটক বিএনপির দুই নেতার নামে থানায় মামলা দায়ের করে দুপুরে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ ১১ জানুয়ারি ১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর