১৪ জানুয়ারি, ২০১৬ ১২:৩৮

খুলনা আইন কলেজের ছাত্রের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, খুলনা:

খুলনা আইন কলেজের ছাত্রের লাশ উদ্ধার

বিশ লাখ টাকা চাঁদার দাবিতে অপহৃত খুলনা আইন মহাবিদ্যালয়ের শেষ বর্ষের ছাত্র মশিউর রহমানের (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে নগরীর খান জাহান আলী রোডের সুন্দরবন কলেজের সামনের ড্রেন থেকে বস্তাবন্দি হাত-পা রশি দিয়ে বাধা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। এই ঘটনায় আজাদুল হক আজাদ নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, খুলনা মহানগরীরর গগণ বাবু রোডের বাসিন্দা শাহ আলমের ছেলে এক সন্তানের জনক মশিউর রহমান গত ৬ জানুয়ারী অপহৃত হয়। অপহরনকারীরা মুঠোফোনে মশিউরের ছোট ভাই কামরুল ইসলামের কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করে। এ ঘটনায় খুলনা র‌্যাব-৬ এর কর্মকর্তারা মোবাইল ট্রাকিং এর মাধ্যমে চাঁদা দাবিকারী হিসেবে বুধবার বাগেরহাট জেলার রামপাল উপজেলার দর্পনারায়নপুর গ্রামের আশরাফ মল্লিকের ছেলে আজাদুর রহমান আজাদকে গ্রেপ্তার করে। তাকে ওই রাতেই খুলনা সদর থানায় হস্তান্তর করে র‌্যাব।

আজ বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে স্থানীয় বাসিন্দাদের খবরের ভিত্তিতে মহানগরীর সরকারি সুন্দরবন কলেজের সামনের ড্রেন থেকে বস্তাবন্দি অবস্থায় মশিউরের হাতপা বাধা লাশ উদ্ধার করা হয়। তার পরনে ছিলো জিন্সের প্যান্ট। তার মুখ থেতলানো ছিলো। লাশ উদ্ধারকারী খুলনা সদর থানার এসআই রাধে শ্যাম বলেন- লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন- গ্রেপ্তারকৃত আজাদকে মশিউর রহমান হত্যাকাণ্ডের বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে রিমান্ড আবেদন করা হয়েছে। আজাদকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে হত্যাকান্ডের রহস্য উদঘাটন সম্ভব হবে।

বিডি-প্রতিদিন/ ১৪ জানুয়ারি ১৬/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর