শিরোনাম
প্রকাশ : ২৫ এপ্রিল, ২০১৯ ২২:১৪

কুমিল্লায় ছাত্রী অপহরণের ঘটনায় ৪ আসামি কারাগারে

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় ছাত্রী অপহরণের ঘটনায় ৪ আসামি কারাগারে

কুমিল্লার চান্দিনা উপজেলার ভোমরকান্দি গ্রাম থেকে নবম শ্রেণির একজন ছাত্রীকে অপহরণের মামলায় চার আসামিকে কারাগারে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার আসামিদের কুমিল্লার ৬নং আমলী আদালতে হাজির করলে আদালত তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। আসামিরা হলেন পানিপাড়া গ্রামের মৃত সামছুল হকের ছেলে মো. মান্নান (৪৫), মো. রফিকের ছেলে নোমান (২৬), মৃত আ. রবের ছেলে মো. রিয়াজ মোর্শেদ বাপ্পি (২৭) ও মো. হান্নানের ছেলে দুলাল (৩০)।

ওই ঘটনায় অপহৃত ছাত্রীর মামা রেনু মিয়া বাদী হয়ে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে চারজন আসামিকে গ্রেফতার করে চান্দিনা থানা পুলিশ।

এর আগে, গত ২০ এপ্রিল রাতে মাইজখার ইউনিয়নের পানিপাড়া গ্রামের হারুনুর রশিদের ছেলে মো. শাকিলের (২২) এর নেতৃত্বে ২০ জনের একটি দল পার্শ্ববর্তী ভোমরকান্দি গ্রামের এক প্রবাসীর মেয়েকে গলায় ছুরি ধরে অপহরণ করে। অপহৃত ছাত্রী ভোমরকান্দি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী। পরে ওই রাতেই স্থানীয়দের সহযোগিতায় তাকেকে উদ্ধার করা হয়।

এব্যাপারে চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল জানান, ‘মামলার প্রেক্ষিতে আমরা চারজন আসামিকে গ্রেফতার করি। আসামিদের প্রত্যেকের সাত দিন করে রিমান্ড চেয়েছিলাম। আদালত রিমান্ড নামঞ্জুর করে আসামিদের জেল হাজতে প্রেরণ করেন।’

বিডি-প্রতিদিন/২৫ এপ্রিল, ২০১৯/মাহবুব

 

 


আপনার মন্তব্য