Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ জুন, ২০১৯ ১৭:৩০

বরিশালে ‘উগ্রবাদ দমনে ছাত্র-শিক্ষক সংলাপ’ শীর্ষক সেমিনার

নিজস্ব প্রতিবেগদক, বরিশাল:

বরিশালে ‘উগ্রবাদ দমনে ছাত্র-শিক্ষক সংলাপ’ শীর্ষক সেমিনার

‘উগ্রবাদ দমনে ছাত্র-শিক্ষক সংলাপ’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে বরিশালে। বৃহস্পতিবার দিনভর বরিশাল বিএম কলেজের শিক্ষক সম্মেলন কেন্দ্রে ‘বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ প্রতিরোধ কেন্দ্র (সিটিটিসি) নির্মাণ প্রকল্পের’ উদ্যোগে এই সেমিনার অনুষ্ঠিত হয়। 

সরকারী বিএম কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. শফিকুর রহমান শিকদারের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান। 

বিশেষ অতিথি ছিলেন মেট্রোপলিটন পুলিশের ৪ উপ-কমিশনার যথাক্রমে মো. হাবিবুর রহমান খান, আবু রায়হান মো. সালেহ, মোয়াজ্জেম হোসেন ভূঁঞা ও খায়রুল ইসলাম, বিএম কলেজের উপাধ্যক্ষ প্রফেসর স্বপন কুমার পাল, বিএম কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক সহযোগী অধ্যাপক আল-আমিন সরোয়ার এবং সিটিটিসি’র অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল হক তালুকদার। 

এছাড়া বিএমপি’র বিভিন্ন ইউনিটের পদস্থ কর্মকর্তারা এবং বিএম কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীরা সেমিনারে অংশগ্রহণ করেন। 

সেমিনারে জঙ্গিবাদ কি, জঙ্গিবাদ প্রতিরোধে পুলিশের করণীয় ও সতর্কতা এবং জঙ্গিবাদ প্রতিরোধে শিক্ষক-শিক্ষার্থীদের সম্পৃক্ত করনের বিষয়ে নানা মতামত প্রদান করেন অংশগ্রহণকারীরা।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য