শিরোনাম
প্রকাশ : ২০ নভেম্বর, ২০১৯ ১১:২৫

বরিশালে র‌্যাবের অভিযানে পিস্তল ও মাদকসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে র‌্যাবের অভিযানে পিস্তল ও মাদকসহ আটক ১

বরিশাল নগরীর বিমানবন্দর থানার বাঘিয়া এলাকায় অভিযান চালিয়ে বিদেশী তৈরী একটি পিস্তল, ১টি ম্যাগাজিন, ৫ রাউন্ড গুলি, ৭২ পিস ইয়াবা এবং ২শ’ গ্রাম গাঁজাসহ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী সোহেল রানা সরদার ওরফে গাঁজা সোহেলকে (৩৭) আটক করেছে র‌্যাব। 

মঙ্গলবার রাতে আটককৃত সোহেল জেলার উজিরপুর উপজেলার দক্ষিন ধামুরা গ্রামের আবু বক্কর সরদারের ছেলে। সে নগরীর বিমান বন্দর থানার বাঘিয়া এলাকার মো. কালাম মুন্সীর বাড়ির ভাড়াটিয়া। 

মঙ্গলবার রাতে র‌্যাব-৮ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ দল বাঘিয়া এলাকায় কালাম মুন্সির ভাড়াটিয়া ঘরে অভিযান চালিয়ে সোহেল সরদারকে আটক করে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহেল তার কাছে অস্ত্র ও মাদক থাকার কথা স্বীকার করে। পরে স্থানীয়দের উপস্থিতে তার বাসা থেকে বিদেশী তৈরী একটি পিস্তল, ১টি ম্যাগাজিন, ৫ রাউন্ড গুলি, ৭২ পিস ইয়াবা এবং ২শ’ গ্রাম গাঁজা উদ্ধার করে র‌্যাব। 

আটক সোহেল সরদারের বিরুদ্ধে বিভিন্ন থানায় ধর্ষণ, চাঁদাবাজি ও মাদকসহ ১০টির অধিক মামলা রয়েছে বলে র‌্যাব জানিয়েছে। 

আটক সোহেলকে জিজ্ঞাসাবাদ শেষে ওই রাতেই বিমান বন্দর থানায় সোপর্দ করে র‌্যাবের ডিএডি মো. আল-মামুন শিকদার বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে পৃথক ২টি মামলা দায়ের করেন বলে র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য