২৫ মে, ২০২০ ১৬:২৮

করোনা চিকিৎসায় নিয়োজিত ডাক্তার ও নার্সদের সঙ্গে ডিএনসিসি মেয়রের ঈদ শুভেচ্ছা বিনিময়

অনলাইন ডেস্ক

করোনা চিকিৎসায় নিয়োজিত ডাক্তার ও নার্সদের সঙ্গে ডিএনসিসি মেয়রের ঈদ শুভেচ্ছা বিনিময়

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম আজ  সোমবার কুর্মিটোলা জেনারেল হাসপাতাল এবং বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসায় নিয়োজিত ডাক্তার ও নার্সদের সঙ্গে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় মেয়র তাদের জন্য ঈদের উপহার সামগ্রী বিতরণ করেন।

প্রথমে বেলা সাড়ে ১১টায় মেয়র আতিকুল ইসলাম কুর্মিটোলা জেনারেল হাসপাতালে যান। পরে বেলা ১২টায় বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালে যান। এ সময় হাসপাতাল দুটির কোভিড-১৯ ওয়ার্ডে কর্মরত স্বাস্থ্যকর্মীদের সঙ্গে তিনি অনলাইনে লাইভ ভিডিওতে শুভেচ্ছা বিনিময় করেন। হাসপাতালে ভর্তি রোগীদের সঙ্গেও তিনি কুশল বিনিময় করেন।

মেয়র বলেন, এই ঈদের সময়ও আপনারা পরিবারের সদস্যদের ছেড়ে করোনা আক্রান্তদের চিকিৎসা দিচ্ছেন। আপনাদের এই ত্যাগ স্বীকারের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। করোনা চিকিৎসায় নিবেদিত সকলের উদ্দেশে মেয়র স্যালুট জানান এবং তাদের পাশে থাকার আশ্বাস প্রদান করেন। করোনাভাইরাসে আক্রান্ত  রোগীদের সাহস যুগিয়ে মেয়র বলেন, আমরা সবাই আপনাদের পাশে আছি। এ দুর্যোগ কেটে যাবে, ইনশাল্লাহ।

ইতিপূর্বে গতকাল কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতাল ও ডিএনসিসির সাতটি নগর মাতৃসদনে কর্মরত মোট ৬৮০ জন কর্মচারীর জন্য ঈদ উপহার প্রেরণ করেন।

ঈদ শুভেচ্ছা বিনিময়কালে অন্যান্যের মধ্যে ডিএনসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুন, কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমেদ এবং বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালের পরিচালক ডা. এ কে এম সারওয়ারুল আলম উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর