শিরোনাম
প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০২০ ১৯:২৭
আপডেট : ২০ সেপ্টেম্বর, ২০২০ ১৯:৩১

বাংলানিউজের ইকরামের চিকিৎসায় বসুন্ধরা গ্রুপের অনুদান

নিজস্ব প্রতিবেদক

বাংলানিউজের ইকরামের চিকিৎসায় বসুন্ধরা গ্রুপের অনুদান
ইকরামের ছোট বোনের হাতে অনুদানের তিন লাখ টাকা তুলে দেন বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত বাংলানিউজটোয়েন্টিফোর.কমের সিনিয়র করেসপন্ডেন্ট ইকরাম-উদ দৌলার পাশে দাঁড়িয়েছে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। তার উন্নত চিকিৎসার জন্য নগদ অনুদানের পাশাপাশি সার্বিক সহায়তার আশ্বাস দেওয়া হয়েছে।

রবিবার (২০ সেপ্টেম্বর) বিকেলে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের বাসভবনে ইকরাম-উদ দৌলার ছোট বোন নীলিমা ইয়াসমিনের হাতে অনুদানের তিন লাখ টাকা তুলে দেন গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান। তিনি ইকরামের চিকিৎসার খোঁজ খবর নেন।

এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের সম্পাদক জুয়েল মাজহার, ব্যবস্থাপনা পরিচালকের প্রধান সমন্বয়ক মোহাম্মদ গোলাম ও ব্যবস্থাপনা পরিচালকের ব্যক্তিগত সচিব বিনোদ পি ম্যাথিউ।

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর এ সময় সাংবাদিক ইকরাম-উদ দৌলার চিকিৎসার খোঁজ খবর নেন। একই সঙ্গে চিকিৎসার জন্য প্রয়োজনে আরও সহায়তার আশ্বাস দেন। তার শারীরিক অবস্থা ও চিকিৎসার বিষয়ে নিয়মিত জানাতে বলেন।

সঙ্কটকালে পাশে দাঁড়ানোর জন্য ইকরামের বোন নীলিমা ইয়াসমিন ও তার স্বামী দিদারুল ইসলাম রাসেল বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও পরিচালকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা বসুন্ধরা গ্রুপের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

গত শুক্রবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে রাজধানীর খিলক্ষেতে লা মেরিডিয়ান হোটেলের সামনে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হোন বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট ইকরাম-উদ দৌলা। পেছন থেকে দ্রুতগতির একটি বাস তার মোটরসাইকেলে ধাক্কা দিলে তিনি ছিঁটকে পড়ে যান। তার ডান পাঁজরের ১১টি হাড় ভেঙে যায়। তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, পরে বাংলাদেশ মেডিক্যালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়। সেখানেই তার চিকিৎসা চলছে।

দেশ ও মানুষের কল্যাণে সবসময় কাজ করে বসুন্ধরা গ্রুপ। যে কোনো সঙ্কটে সবসময় প্রসারিত হয় স্বনামধন্য এই শিল্প গোষ্ঠীর হাত।

প্রসঙ্গত, করোনা মহামারির শুরু থেকেই মানুষের জন্য বিভিন্ন ধরনের মানবিক উদ্যোগ গ্রহণ করে বসুন্ধরা গ্রুপ। এসবের মধ্যে উল্লেখ্যযোগ্য হলো, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১০ কোটি টাকা অনুদান, ৫ হাজার শয্যার অস্থায়ী কোভিড হাসপাতাল স্থাপনের জন্য বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি ছেড়ে দেওয়া এবং দেশব্যাপী হাজার হাজার দরিদ্র মানুষের মধ্যে ত্রাণ বিতরণ অন্যতম।

এছাড়া করোনা ভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে মারা যাওয়া তিন সাংবাদিকের পরিবারকে ৫ লাখ করে মোট ১৫ লাখ টাকা অনুদান দিয়েছে বসুন্ধরা গ্রুপ।

এছাড়া রাজধানীর বাড্ডায় গণপিটুনিতে নিহত তাসলিমা বেগম রেনুর সন্তানদের পড়ালেখার খরচ চালানোর জন্য ১০ লাখ টাকার এফডিআর করে দিয়েছেন বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর