শিরোনাম
২৯ অক্টোবর, ২০২০ ১৫:০২

রাজশাহীতে আরএমপির অভিযানে আটক ৩৮

অনলাইন ডেস্ক

রাজশাহীতে আরএমপির অভিযানে আটক ৩৮

রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামিসহ ৩৮ জনকে আটক করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নগরীর বিভিন্নস্থানে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) থানা ও ডিবির সদস্যরা অভিযান চালিয়ে তাদের আটক করেন।

বৃহস্পতিবার সকালে আরএমপির মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা চারজন, চন্দ্রিমা থানা দুইজন, মতিহার থানা দুইজন, কাটাখালী থানা দুইজন, বেলপুকুর থানা একজন, শাহমখদুম থানা দুইজন, এয়ারপোর্ট থানা দুইজন, পবা থানা ছয়জন, কাশিয়াডাঙ্গা থানা তিনজন, কর্ণহার থানা একজন ও ডিবি পুলিশ তিনজনকে আটক করে। তাদের মধ্যে ১৯ জন ওয়ারেন্টভুক্ত আসামি, সাতজনকে মাদকদ্রব্যসহ ও অন্য অপরাধে ১২ জনকে আটক করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, অভিযানে ১৫ গ্রাম হেরোইন, পাঁচ বোতল ফেনসিডিল, ১৬ লিটার মদ ও ৭০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও এতে জানানো হয়।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর