শিরোনাম
প্রকাশ : ২৩ নভেম্বর, ২০২০ ০১:৩৬

করোনায় ৪ দিনের ব্যবধানে এমপি খোকার বড় বোন ও ভাগ্নির মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি :

করোনায় ৪ দিনের ব্যবধানে এমপি খোকার বড় বোন ও ভাগ্নির মৃত্যু

জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সভাপতি নারায়ণগঞ্জ- ৩ (সোনারগাঁও) এর এমপি লিয়াকত হোসেন খোকার বড় বোন প্রয়াত বীর মুক্তিযোদ্ধা বাবুল আহাম্মেদ ভূঁইয়ার সহধর্মিণী খালেদা খানম ডলির (৬৫) মৃত্যুর ৪ দিনের ব্যবধানে মেয়ে তানজিদা আহমেদ খেয়ালিও (৩৫) চলে গেলেন না ফেরার দেশে (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

গত শুক্রবার (২০ নভেম্বর) দিনগত রাত দেড়টার দিকে রাজধানীর আজগর আলী হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। শনিবার সকাল ১০টায় শহরের আমলাপাড়াস্থ বড় জামে মসজিদে জানাজার নামাজ শেষে মাসদাইর কবরস্থানে মরহুমার মরদেহ দাফন করা হয়।

উল্লেখ্য, ১০ দিন আগে করোনায় আক্রান্ত হয়ে মা খালেদা খানম ডলি অসুস্থ হয়ে পড়েন। এরপর দ্রুত তাকে রাজধানীর আজগর আলী হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়। কয়েকদিন পরে করোনা আক্রান্ত মেয়ে তানজিদা আহমেদ খেয়ালিকেও প্রথমে সাজেদা হাসপাতাল পরবর্তীতে আজগর আলী হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। এক সপ্তাহ চিকিৎসাধীন থাকা অবস্থায় মা খালেদা খানম ডলি গত ১৭ নভেম্বর রাত ১০টার দিকে মারা যান।

পরের দিন ১৮ নভেম্বর ভোরে ফজরের নামাজ শেষে মরহুমার জানাজার নামাজ আমলাপাড়া বড় মসজিদে অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে তিনি এক ছেলে এক মেয়ে, চার বোন ও চার ভাইসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মায়ের মৃত্যুর ৪ দিনের ব্যবধানে গত ২০ নভেম্বর দিনগত রাত দেড়টার দিকে মেয়ে খেয়ালিও চলে গেলেন না ফেরার দেশে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর