শিরোনাম
প্রকাশ : ২ ডিসেম্বর, ২০২০ ০২:০০
আপডেট : ২ ডিসেম্বর, ২০২০ ০২:০৩
প্রিন্ট করুন printer

আশুলিয়ায় প্রাইভেটকার চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, নারী আটক

সাভার প্রতিনিধি

আশুলিয়ায় প্রাইভেটকার চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, নারী আটক
প্রতীকী ছবি

আশুলিয়ায় প্রাইভেটকার চাপায় মোটরসাইকেল আরোহী আলাউদ্দিন (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় প্রাইভেটকার চালক নাফিজা হাসান নামে এক নারীকে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (১ ডিসেম্বর) সন্ধ্যার দিকে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার সরকার মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে৷ নিহত আলাউদ্দিন রাজশাহী জেলার চরঘাট থানার সিমপাড়া গ্রামের মৃত হাসেম আলীর ছেলে। তিনি সিগমা পাম্প নামের এক কোম্পানিতে ইলেকট্রেশিয়ান হিসেবে কর্মরত ছিলেন। আটক নাফিজা হাসান উত্তরা ১৪ নম্বর সেক্টরের বাসিন্দা। তিনি একজন ব্যবসায়ী বলে জানা গেছে। 

পুলিশ জানায়, বাইপাইল-আবদুল্লাহপুর সড়ক হয়ে আশুলিয়ার দিকে যাচ্ছিলো মোটরসাইকেল আরোহী আলাউদ্দিন। এসময় সরকার মার্কেট এলাকায় অপর দিক থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন তিনি। পরে নিকটস্থ নারী ও শিশু হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। প্রাইভেটকারসহ চালক নাফিজা হাসানকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর