শিরোনাম
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:৩২
আপডেট : ১৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:১২
প্রিন্ট করুন printer

কে এম নুরুল হুদা ইতিহাসে অমর হয়ে থাকবেন: রিজভী

অনলাইন ডেস্ক

কে এম নুরুল হুদা ইতিহাসে অমর হয়ে থাকবেন: রিজভী
রুহুল কবির রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, “অভিনব সন্ত্রাসী কায়দায় ভোট ডাকাতির নির্বাচন অনুষ্ঠানের জন্য কে এম নুরুল হুদা ইতিহাসে অমর হয়ে থাকবেন। ভোটারদের ভোটাধিকার কেড়ে নেওয়ার প্রধান খলনায়ক কে এম হুদা সুষ্ঠু নির্বাচনকে লাশ বানিয়ে কফিনে পেরেক মেরে দিয়েছেন।

মঙ্গলবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, “অবৈধ ক্ষমতাসীনদের স্বার্থসিদ্ধির জন্য অত্যন্ত নিপুণ হাতিয়ার হিসেবে কাজ করে যাচ্ছে নির্বাচন ও সুষ্ঠু ভোটের শত্রু প্রধান নির্বাচন কমিশনার ও তার খয়ের খাঁ কতিপয় নির্বাচন কমিশনার। নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, যিনি সুষ্ঠু নির্বাচনের পক্ষে রয়েছেন তিনি বিবেক যন্ত্রণায় ভুগতে ভুগতে এখন পদত্যাগের কথা বলছেন। তিনি যথার্থই বলেছেন, নির্বাচন ব্যবস্থা এখন গভীর খাদের কিনারে। ” 

এসময় কর্মসূচি ঘোষণা করে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব বলেন, প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানে ‘বীর উত্তম-এর খেতাব বাতিলের সরকারি অপচেষ্টার প্রতিবাদে আগামী বুধবার (১৭ ফেব্রুয়ারি) বরিশাল বিভাগ বাদে ঢাকাসহ সারাদেশের মহানগর ও জেলা সদরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ অনুষ্ঠিত হবে। ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে সকাল ১০টায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে উক্ত প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ অনুষ্ঠিত হবে। ” 

এছাড়া সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে বিএনপির মেয়র প্রার্থীদের উদ্যোগে আয়োজিত সমাবেশ আগামী বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বরিশাল মহানগরে অনুষ্ঠিত হবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর