শিরোনাম
প্রকাশ : ১০ এপ্রিল, ২০২১ ১৪:১৮
প্রিন্ট করুন printer

মিরকাদিমে বিস্ফোরণে দগ্ধ মেয়রের স্ত্রীর মৃত্যু

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মিরকাদিমে বিস্ফোরণে দগ্ধ মেয়রের স্ত্রীর মৃত্যু
Google News

মুন্সিগঞ্জের মিরকাদিমে মেয়র আব্দুস সালামের বাড়িতে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ মেয়র স্ত্রী কানন বেগম (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার (১০এপ্রিল) দুপুর ১টার দিকে রাজধানী ঢাকার শেখ হাসিনা বার্ণ ইন্সটিটিউটে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এর আগে, গতকাল শুক্রবার (৯ এপ্রিল) তার শারীরিক অবস্থার অবনতি হলে ৭২ ঘন্টার জন্য তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।  বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের ভাই মোঃ রবিন। চিকিৎসকের বরাতে তিনি জানান, কানন বেগমের শরীরের ৬০ ভাগ পুড়ে গিয়েছিল।

এদিকে, ওই ঘটনায় দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি অপর ১২ জনের মধ্যে পৌরসভার এক কর্মকর্তা মনির হোসেন (৫০)-সহ ২ জন এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (৬ এপ্রিল) রাত নয়টার দিকে পৌরসভার রামগোপালপুর এলাকায় কাউন্সিলর ও অন্যদের সাথে নিজ বাড়িতে পৌরসভার গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে মেয়র আব্দুস সালাম আলোচনায় বসেন। এর কিছুক্ষণ পরই বিকট শব্দে ওই বাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটে। 

বিস্ফোরণে পৌর মেয়র স্ত্রী কানন বেগম (৪০), ২ প্যানেল মেয়র রহিম বাদশা (৫৫), আওলাদ (৪০), কাউন্সিলর দ্বীন ইসলাম, মোঃ সোহেলসহ যুবলীগ কর্মী তাইজুল (২০), মোঃ মোশারফ (৬২), মনির হোসেন (৫০), শ্যামল দাশ (৪৫), পান্না (৫০), কালু (৪০), কানন (৪০) ও মহিউদ্দিন মোট ১৩ জন দগ্ধ হয়। ঘটনার পরই ১২ জনকে গুরুতর অবস্থায় শেখ হাসিনা বার্ণ ইন্সটিটিউটে প্রেরণ করা হয়।

বিস্ফোরনের বিষয়টি নিয়ে রহস্য ও প্রতিপক্ষের পরিকল্পিত হামলা হতে পারে বলে অভিযোগ আহতদের স্বজনর। তবে ঘটনার পর সিআইডির বোমা নিষ্ক্রিয় টিম, ফায়ার সার্ভিস ও জেলা পুলিশ ঘটনাস্থলের আলামত পরিক্ষার পর বিস্ফোরণটি বাড়ির গ্যাস লাইনের লিকেজ থেকে হয়েছে বলে নিশ্চিত করেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর