শিরোনাম
প্রকাশ : ১১ এপ্রিল, ২০২১ ১৪:১২
প্রিন্ট করুন printer

বাংলা নববর্ষে 'ইশো' দিচ্ছে ভাগ্য পরীক্ষার সুযোগ

অনলাইন ডেস্ক

বাংলা নববর্ষে 'ইশো' দিচ্ছে ভাগ্য পরীক্ষার সুযোগ

দেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল ফার্নিচার ব্র্যান্ড 'ইশো' এবারের নববর্ষ উপলক্ষে শুধুমাত্র অনলাইন ক্রেতাদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় ভাউচার জিতে নেওয়ার সুযোগ। এই সুযোগটি আপনি পেতে পারেন ইশোর হোমপেইজ www.isho.com-এ প্রবেশ করে। আপনার জন্য এখানে থাকছে ২০০ টাকা থেকে ৫০০০ টাকা পর্যন্ত ছাড়।

ইশোর নিজস্ব ভাগ্য গণনাকারী টিয়া পাখি আপনাকে স্বাগত জানাবে ইশোর হোমপেইজ এ। মাত্র একটি ক্লিকের মাধ্যমে আপনি জেনে নিতে পারবেন এবারের বৈশাখে আপনার জন্য কি চমক অপেক্ষা করছে। এই অফারটি চলবে ১৪ এপ্রিল পর্যন্ত। ভাউচারগুলো শুধুমাত্র ইশোর ওয়েবসাইট থেকে কেনাকাটার জন্য প্রযোজ্য।

এরই সাথে এই উৎসবমুখর আয়োজনকে আর আনন্দময় করে তোলার জন্য ইশো নিয়ে আসছে নকশী কাঁথার বৈচিত্র্যময় এক নতুন সমাহার, যার মধ্যে থাকছে বিভিন্ন রকম বিছানার চাদরও। নকশী কাঁথার এই সংকলনের মূল লক্ষ্য হলো আমাদের শতবর্ষ পুরনো সংস্কৃতির শিকড়ে ফিরে যাওয়া, যখন বাংলার তাঁতিরা নকশী কাঁথার এই অপূর্ব নকশা কাপড়ে বুনত। 

এই প্রচেষ্টার মাধ্যমে ইশো সেই শতবর্ষী সংস্কৃতিকে আবার আমাদের ঘরে ফিরিয়ে আনার চেষ্টা করছে। বিছানার চাদরের সাথে সাথে সামনে নকশী কাঁথার আরো নতুন সংযোজন নিয়ে আসবে ইশো। ১০ এপ্রিল থেকে ইশোর নকশী কাঁথা সংগ্রহ পাওয়া যাচ্ছে ইশোর ওয়েবসাইট এবং শো-রুমে।  


বিডি-প্রতিদিন/তাফসির 

এই বিভাগের আরও খবর