শিরোনাম
প্রকাশ : ২৪ এপ্রিল, ২০২১ ২১:৩৭
প্রিন্ট করুন printer

৪০০ পরিবারকে ত্রাণ সহযোগিতা বিসিএস নবম ব্যাচ ফোরামের

নিজস্ব প্রতিবেদক

৪০০ পরিবারকে ত্রাণ সহযোগিতা বিসিএস নবম ব্যাচ ফোরামের

করোনাভাইরাস মহামারিতে ৪০০ পরিবারকে ত্রাণ সহযোগিতা দিয়েছে বিসিএস নবম ব্যাচ ফোরাম। আজ শনিবার রাজধানীর দোলাইপাড় মাঠে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিসিএস নবম ব্যাচ ফোরামের সভাপতি ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়ার নির্দেশনায় এসব সামগ্রী বিতরণ করা হয়।

কোভিড-১৯-এর দ্বিতীয় ঢেউয়ের কারণে সরকার কর্তৃক চলাচল সীমিত করণের নির্দেশনার পরিপ্রেক্ষিতে বিসিএস নবম ফোরামের আর্থিক সহযোগিতায় এবং ঢাকা জেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে ১৫০ জন নরসুন্দর, ১৫০ জুতার কারিগর ও ১০০ জন তৃতীয় লিঙ্গের মানুষসহ মোট ৪০০ জন নিম্ন আয়ের মানুষের মধ্যে মানবিক সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, লবণ, সেমাইসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো. মোহসীন, নৌপরিবহণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কে. এম. তরিকুল ইসলাম, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শ্যামল চন্দ্র কর্মকার, মাইক্রো ক্রেডিট রেগুলেটরি অথরিটির এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান মো. ফসিউল্লাহ, ঢাকার জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মমিন উদ্দিনসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত থেকে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন। ধারাবাহিকভাবে নিম্ন আয়ের মানুষের মধ্যে এই খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

ত্রাণ বিতরণ শেষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত কর্মকর্তারা তাদের বক্তৃতায় সরকারের পাশাপাশি বেসরকারি বিভিন্ন সংগঠন ও ব্যক্তি উদ্যোগে কর্মহীন মানুষের মানবিক সহায়তার এগিয়ে আসার আহ্বান জানান।

বিডি-প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর