শিরোনাম
প্রকাশ : ৯ মে, ২০২১ ২০:২৮
প্রিন্ট করুন printer

গঙ্গাচড়ায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রংপুর

গঙ্গাচড়ায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার
Google News

রংপুর গঙ্গাচড়ায় ঈদের কেনা কাটা নিয়ে ঝগড়ার জেরে বিয়ের চার মাসের মাথায় নববধূ জেসমিন আক্তারকে (২০) গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী আব্দুল মোতালেবকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার মধ্য রাতে গঙ্গাচড়া সদর ইউনিয়নের নিলকচন্ডি গ্রামে এ ঘটনা ঘটে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় চার মাস আগে রংপুর সিটি করপোরেশনের বাহাদুর সিংহ এলাকার মৃত জয়নাল আবেদীনের মেয়ে জেসমিন আক্তারের বিয়ে হয় গঙ্গাচড়া সদর ইউনিয়নের নিলকচন্ডি গ্রামের হোসেন মিয়ার ছেলে আব্দুল মোতালেবের সঙ্গে। বিয়ের পর স্বামীর শারীরিক অক্ষমতা নিয়ে দুইজনের মধ্যে মনোমালিন্য চলছিল।

এর মধ্যে শনিবার রাতে ঈদের কেনাকাটা নিয়ে দু’জনের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে মোতালেব তার স্ত্রীকে গলাটিপে হত্যা করে। আজ রবিবার সকালে স্বামীর বাড়ি থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে পুলিশ। এসময় স্বামীকে মোতালেবকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার জানান, মরদেহ মর্গে পাঠানো হয়েছে। নিহত গৃহবধূর বড়ভাই মহুবর রহমান বাদী হয়ে রোববার আব্দুল মোতালেব ও তার বাবা-মা এবং ভগ্নীপতিসহ চারজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। গ্রেফতার মোতালেবকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর