শিরোনাম
প্রকাশ : ৩ জুলাই, ২০২১ ২২:৫৪
প্রিন্ট করুন printer

ডিএনসিসি এলাকায় ৭১ মামলায় ২১ হাজার টাকা জরিমানা

অনলাইন ডেস্ক

ডিএনসিসি এলাকায় ৭১ মামলায় ২১ হাজার টাকা জরিমানা
Google News

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) এলাকায় নিষেধাজ্ঞা অমান্য করা এবং স্বাস্থ্য বিধি না মানার কারণে মোবাইল কোর্টে মোট ৭১টি মামলায় সর্বমোট ২১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। শনিবার ডিএনসিসির ১ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলকার নায়ন পরিচালিত মোবাইল কোর্টে ২টি মামলায় ৭০০ টাকা এবং এক‌ই অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহরিয়ার রহমান পরিচালিত মোবাইল কোর্টে ৪টি মামলায় ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়া ২ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এম সফিউল আজম পরিচালিত মোবাইল কোর্টে ১৩টি মামলায় ২ হাজার ৮০০ টাকা, ৫ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মিজানুর রহমান পরিচালিত মোবাইল কোর্টে ৭টি মামলায় ৩ হাজার ৩০০ টাকা, ৬ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরিন পরিচালিত মোবাইল কোর্টে ১৪টি মামলায় ২ হাজার ৬০০ টাকা, ৭ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোকাব্বীর আহমেদ পরিচালিত মোবাইল কোর্টে ১৪টি মামলায় ৪ হাজার ৩০০ টাকা এবং ৮ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবেদ আলী পরিচালিত মোবাইল কোর্টে ১৭টি মামলায় ৫ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়। এভাবে মোট ৭১টি মামলায় আদায়কৃত জরিমানার সর্বমোট পরিমাণ ২১ হাজার টাকা।

এসময় মাইকিং করে জনসচেতনতামূলক বার্তা প্রচার করা হয়, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয় এবং সকলকে সরকারের নির্দেশনাসহ স্বাস্থ্য বিধিসমূহ যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেয়া হয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর